বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: সতীন শ্রীময়ীর মেয়ে দিঠির বিয়েতে জমিয়ে নাচল জুন আন্টি! ‘খেলা জমেছে’, কটাক্ষ দর্শকের
দিঠির বিয়েতে জমিয়ে নাচল জুন। 
দিঠির বিয়েতে জমিয়ে নাচল জুন। 

Sreemoyee: সতীন শ্রীময়ীর মেয়ে দিঠির বিয়েতে জমিয়ে নাচল জুন আন্টি! ‘খেলা জমেছে’, কটাক্ষ দর্শকের

  • দিঠির বিয়ে ঘিরে ফুল অন ড্রামা ‘শ্রীময়ী’ ধারাবাহিকে।

যদিও শ্রীময়ী আর রোহিত সেনের বিয়েটা হয়েই গিয়েছে, তবুও শ্রীময়ীর ওপর থেকে নজর সরছে না জুনের। সে নানাভাবে চেষ্টা চালিয়ে যায় শ্রীময়ীর সুখের সংসারে আগুন ধরানোর। ফের বিয়ের সানাই বেজেছে শ্রীময়ীর বাড়িতে। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মেয়ে দিঠি। আর চ্যানেলের তরফে শেয়ার হওয়া নতুন প্রোমোয় দেখা যাচ্ছে জমিয়ে নাচ করছে গোটা পরিবার। 

‘তেরে লিয়ে হি তো সিগন্যাল তোড়তাড় কে’তে জমিয়ে নাচছে বিয়েতে উপস্থিত সকলে। হঠাৎই ডিঙ্কার বউয়ের অনুরোধে নাচতে রাজি হয় জুনও। বলা ভালো, জুনকে একপ্রকার টেনেই নাচ করাতে নিয়ে আসে অর্ণা। তাঁর সাফ কথা, এমনিতে তো আমাদের অনেক ক্ষতি করো, এবার আমাদের খুশিতেও একটু নাচো!

দিঠি-র ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন ঐশী ভট্টাচার্য। দিঠির চরিত্রটিও সকলের খুবই পছন্দ। দিঠি আর ছোটুর প্রেম পরিণতি পাক সেই দাবি জানিয়ে আসছিলেন সকল দর্শক। অবশেষে হাজির সেই দিন। শ্রীময়ী আর রোহিতের বাড়ি থেকেই আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠান। তবে, অতিথি হিসেবে হাজির হয়েছে অনিন্দ্য, পত্রলেখা (শ্রীময়ীর শাশুড়ি) আর জুন।

কিন্তু দেখা যাচ্ছে, বিয়ের সব শুভকাজেই শ্রীময়ীর ভুল ধরে যাচ্ছে জুন আর পত্রলেখা। অন্যদিকে, অনিন্দ্যা দাঁড়িয়ে সব মুখ বুজে দেখছে। যদিও রোহিতের তরফ থেকে অতিথি আপ্যায়নে কোনও ত্রুটি হয়নি। কিন্তু অপমানের জবাব দিতে ছাড়ছে না জুন। অর্থাৎ, ফুল অন ড্রামা দর্শকদের জন্য।

বন্ধ করুন