বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol on Aryan Khan: জয়ার কোলে ‘ছোট্ট শাহরুখ’, খুদের সঙ্গে রয়েছে কিং খানের রক্তের সম্পর্ক, আবেগী কাজল

Kajol on Aryan Khan: জয়ার কোলে ‘ছোট্ট শাহরুখ’, খুদের সঙ্গে রয়েছে কিং খানের রক্তের সম্পর্ক, আবেগী কাজল

কভি খুশি কভি গমে অভিনয় আরিয়ানের 

Kajol on Aryan Khan: মুক্তির ২২ বছর পূর্ণ করল কভি খুশি কভি গম। এই ছবিতে খুদে শাহরুখের ভূমিকায় অভিনয় করেছিলেন আরিয়ান খান। সেকথা মনে করেই ‘জিয়া নস্টাল’ কাজলের। 

দেখতে দেখতে ২২ বছর পার! ২০০১ সালের ১৪ই ডিসেম্বর মুক্তি পেয়েছিল শাহরুখ-কাজলের অন্যতম ব্লকবাস্টার ছবি ‘কভি খুশি কভি গম’। বৃহস্পতিবার মুক্তির ২২ বছর পূর্ণ করল এই ছবি। কুছ কুছ হোতা হ্যায়-র পর K3G-তে ফের হাত মেলান শাহরুখ-কাজল-করণ ত্রয়ী। সঙ্গে অমিতাভ-জয়া আর হৃতিক-করিনার উপস্থিতি। এই স্টারকাস্ট থেকে চোখ ফেরাবে এমন সাধ্যি কার!

এই ছবিতে শাহরুখের দেখা মিলেছিল অমিতাভ-জয়ার দত্তক পুত্র হিসাবে। ছবির ফ্ল্যাশব্যাকের বেশকিছু দৃশ্যে খুদে শাহরুখকে দেখেছিল সিনেপ্রেমীরা। আর শাহরুখের ছেলেবেলার ভূমিকায় অভিনয়ের জন্য এই ছবিতে করণ বেছে নিয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খানকে। তখনও পাঁচের গণ্ডি পার করেনি আরিয়ান। এটাই ছিল তাঁর স্ক্রিন ডেবিউ। সেই কথা বলতে গিয়েই আবেগঘন কাজল।

শুধু আরিয়ানের স্ক্রিন ডেবিউই নয়, কভি খুশি কভি গমের সেটে একবার জ্ঞান হারিয়েছিলেন করণ জোহর। সেকথাও নিজের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে ফাঁস করেছেন অজয় ঘরণী। বাঙালি অভিনেত্রী লেখেন-‘প্রথম কয়েক দিনের মধ্যেই প্রচণ্ড গরমে ডিহাইড্রেশনের জেরে করণ অজ্ঞান হয়ে গিয়েছিল। আর এই ছবিতেই আরিয়ানের অভিষেক ঘটেছিল।’ কাজল আরও জানান, এই ছবির বিরাট স্টারকাস্টের কথা মাথায় রেখে মুম্বইয়ের ফিল্মিস্তান স্টুডিয়োতে স্থাী মেকআপ রুম তৈরি করিয়েছিলেন যশ অ্যাঙ্কেল (প্রযোজক যশ জোহর)। বিয়ের পর এই ছবির হাত ধরেই কামব্যাক করেছিলেন তিনি, একথাও লেখেন কাজল। সঙ্গে সর্তকবার্তা- 'এটা সঠিক তথ্য নাও হতে পারে'।

স্মৃতির সাগরে ডুব দিয়ে ‘সুরজ হুয়া মধ্যম’ গানের শ্যুটিংয়ে ফেরেন কাজল। অভিনেত্রী লেখেন, ‘একমাত্র সেবারই আমি পিরামিডের সামনে দাঁড়িয়ে ওদের সঙ্গে আত্মিক সম্পর্ক অনুভব করেছিলাম। এই ছবির সঙ্গে সত্যিই প্রচুর স্মৃতি জুড়ে রয়েছে।’ মিশরে এই রোম্যান্টিক গানের শ্যুটিং করেছিলেন কাজল-শাহরুখ। 

নায়িকার পোস্টে উপচে পড়ছে শাহরুখ-কাজল জুড়ির ভক্তদের আবেগ। সবার দাবি, ‘অনেক হয়েছে, এবার তোমারা ফেরো’। দিলওয়ালে ছবিতে শেষবার জুটিতে দেখা গিয়েছে শাহরুখ-কাজলকে। আপাতত অপেক্ষার পালা। 

শিশুশিল্পী হিসাবে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল আরিয়ানের। তবে এখন অভিনয়ে বিন্দুমাত্র আগ্রহ নেই তাঁর। পরিচালক হিসাবে বলিউড সফর শুরু করছেন আরিয়ান। আমাজন প্রাইমের জন্য একটি সিরিজ পরিচালনা করছেন আরিয়ান। বলিউডের প্রেক্ষাপটে তৈরি আরিয়ানের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’। শুধু পরিচালনা নয়, এই সিরিজের চিত্রনাট্য ও কাহিনিও লিখেছেন আরিয়ান। ‘স্টারডম’-এ লিড রোলে থাকছেন টেলিভিশনের পরিচিত মুখ লক্ষ্য লালভানি। এই ওটিটি সিরিজে হিন্দি সিনেমার ইতিহাস উঠে আসবে, থাকবে একাধিক ক্যামিও চরিত্র। দেখা যাবে করণ জোহর, রণবীর কাপুরদের।

গত বছর ডিসেম্বরেই এই প্রোজেক্টের ঘোষণা সেরেছিলেন আরিয়ান। ছেলের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেনমেন্ট। মাদক-বিতর্ক এখন আরিয়ানের জীবনে অতীত! আপতত পুরোপুরিভাবে নিজের কেরিয়ারে মন দিয়েছেন এই তারকা-পুত্র। 

বায়োস্কোপ খবর

Latest News

ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব গজলক্ষ্মী রাজযোগে মেষ-সহ ৭ রাশির ভাগ্য উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল পালঘর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য কোডার্মা লোকসভা কেন্দ্র: বিজেপির শক্ত ঘাঁটি, প্রভাব আছে CPI-ML দলেরও হাজিপুর লোকসভা কেন্দ্র ২০২৪: পাসওয়ান গড়ে কাকার কাঁটা উপেক্ষা করে চিরাগের লড়াই 'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে..', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে… ওজন কমাতে তাড়াহুড়ো নয়, রাখুন ধৈর্য, নতুন নির্দেশিকা জারি ICMR-এর সামান্য বুদ্ধি খরচা করলেই হতে পারেন রোগা, রইল ১৩টি টিপস সকাল থেকেই মেঘলা আকাশ, সঙ্গী ভ্যাপসা গরম, আজ কি কলকাতায় বৃষ্টি হবে?

Latest IPL News

ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.