বাড়ি বসেই 'দ্য কপিল শর্মা শো'-এর শ্যুটিং সারবেন কপিল (ছবি-ইনস্টাগ্রাম)
বাড়ি বসেই 'দ্য কপিল শর্মা শো'-এর শ্যুটিং সারবেন কপিল (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনেও 'দ্য কপিল শর্মা শো'-এর নতুন এপিসোড শ্যুট করবেন কপিল, জানুন কীভাবে?

  • জিমি কিমেল,জিমি ফ্যালনদের থেকে অনুপ্রেরণা নিয়ে এবার নিজের বাড়ি থেকেই 'দ্য কপিল শর্মা' শোয়ের নতুন এপিসোডের শ্যুটিং সারার পরিকল্পনা করছেন কপিল, খবর তাঁর ঘনিষ্ঠমহল সূত্রে।

করোনার জেরে গত ১৯ মার্চ থেকে মুম্বইতে বন্ধ শ্যুটিং। স্বাভাবিকভাবে টেলিভিশন চ্যানেলগুলিকে পুরোনো ধারাবাহিক ফিরিয়ে আনতে হচ্ছে, নতুবা চলতি সিরিয়াল বা শো’গুলির পুরানো এপিসোডই সম্প্রচার করতে হচ্ছে। এই সমস্যার সমাধান বার করে ফেলেছেন কমেডিয়ান কপিল শর্মা। বাড়ি বসেই এবার ‘দ্য কপিল শর্মা’ শোয়ের নতুন এপিসোড শ্যুট করবেন কপিল! হ্যাঁ, কোন লাইভ অডিয়েন্স ছাড়া কপিলের বাড়িতে হবে কপিলের জনপ্রিয় কমেডি শোয়ের শ্যুটিং।

বলিউড হাঙ্গামাকে কমেডিয়ানের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে-‘কেন নয়? করোনাভাইরাসের জেরে গোটাবিশ্বের সবচেয়ে জনপ্রিয় টক’শোগুলি এই পথেই হেঁটেছে। যেমন ধরুন মার্কিন হোস্ট জিমি কিমেল,জিমি ফ্যালন, ইলেন ডেজেনেরেসরা। তারাও বাড়ি বসেই শ্যুটিং করছেন কোনও লাইভ অডিয়েন্স ছাড়া, কপিলও তেমনটাই করতে পারে'।


আপতত লকডাউনে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন কপিল। মেয়ে আনায়রাকে নিয়েই এখন কাটছে কপিলের দিনরাত। এক সাক্ষাত্কারে কপিল জানিয়েছেন ‘একদিক থেকে দেখতে গেলে এই লকডাউনটা আমার কাছে আর্শীবাদ। আমি গিন্নিকেও সেটাই বলেছি।সারাদিনটা আমি মেয়ের সঙ্গে খেলছি, আর খাচ্ছি’।

ডিসেম্বরের ১০ তারিখ টুইটারে বাবা হওয়ার সুখবর শেয়ার করেছিলেন কপিল। নতুন বছরের শুরুতেই মেয়ের প্রথম ছবি প্রকাশ্যে এনেছিলেন কপিল। প্রসঙ্গত, ২০১৮ ডিসেম্বরে জলন্ধরে পাঞ্জাবি রীতিমেনে দীর্ঘদিনের বান্ধবী গিন্নির সঙ্গে বিয়ের পর্ব সারেন কপিল।


বন্ধ করুন