বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan on Ranveer-Deepika: রণবীর-দীপিকার কফি উইথ করণ পর্ব নিয়ে খাপ পঞ্চায়েত! 'যা করার করুন' ট্রোলারদের তোপ করণ জোহরের

Karan on Ranveer-Deepika: রণবীর-দীপিকার কফি উইথ করণ পর্ব নিয়ে খাপ পঞ্চায়েত! 'যা করার করুন' ট্রোলারদের তোপ করণ জোহরের

রণবীর দীপিকাকে নিয়ে কী বললেন করণ?

Karan Johar on Ranveer-Deepika: সম্প্রতি কফি উইথ করণ শোয়ের সিজন ৮ শুরু হল। আর এই শোয়ের এবারের সিজনের প্রথম পর্বের অতিথি হয়ে আসেন রণবীর এবং দীপিকা। সেখানে তাঁরা তাঁদের সম্পর্কের একাধিক অজানা তথ্য জানান।

কিছুদিন আগেই ধামাকা দিয়ে কফি উইথ করণের সিজন ৮ শুরু হল। আর এবারের এই সিজনের প্রথম পর্বের অতিথি হয়ে এসেছিলেন রণবীর এবং দীপিকা। সেখানে রণবীর এবং দীপিকা তাঁদের সম্পর্কের একাধিক অজানা বা কম জানা তথ্য ভাগ করে নেন। এরপরই এই পর্বের একটি বিশেষ অংশ নিয়ে শুরু হয় ট্রোলিং, দীপিকাকে পড়তে হয় কড়া সমালোচনার মধ্যে। এবার সেসব কিছুকে একহাত নিলেন করণ জোহর।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লাইভ সেশনের আয়োজন করেছিলেন পরিচালক। সেখানে তিনি তাঁর ফলোয়ার্সদের সঙ্গে কথা বলেন। একই সঙ্গে তাঁদের একহাত নেন যাঁরা কফি উইথ করণ সিজন ৮ এর প্রথম পর্বের সমালোচনা করেছেন।

কী বলেছেন করণ?

করণ এদিন লাইভে এসে জানান যে রণবীর এবং দীপিকার পর্ব সম্প্রচারিত হওয়ার পর থেকে যে ধরনের আলোচনা চলছে সেটা তিনি জানেন। তিনি বলেন, 'আপনার যা করার করুন, কারণ কেউ আপনার দিকে তাকাচ্ছে না।' তিনি আরও বলেন যাঁরা রণবীর এবং দীপিকাকে এভাবে আক্রমণ করছেন তাঁদের কারও কথা কেউ শুনছেন না।

আরও পড়ুন: 'অনেকের সঙ্গে মেলামেশা করতাম কিন্তু...' বাগদানের আগে রণবীরের সঙ্গে সিচুয়েশনশিপে ছিলেন দীপিকা!

আরও পড়ুন: মেয়ে রণবীরকে বিয়ে করুক চাননি দীপিকার মা! কোন মন্ত্রে বরফ গলিয়েছিলেন অভিনেতা?

করণের মতে, 'ট্রোল করে কোথাও পৌঁছানো যায় না। ট্রোল আপনাকে কোথাও নিয়ে যায় না। সাফল্য দেয় না।' তবে তিনি জানিয়েছেন এই ধরনের সমালোচনার পর তিনি তাঁর আগামী পর্বগুলোতে বেশ কিছু পরিবর্তন আনছেন।

রণবীর এবং দীপিকার পর্বের কোন অংশ নিয়ে এত ঝামেলা?

বিয়ের পর এই প্রথমবার কোনও রিয়েলিটি শোতে কাপল হিসেবে এলেন রণবীর এবং দীপিকা। সেখানে তাঁরা তাঁদের সম্পর্কের শুরুর সময়ের কথা বলেন। দীপিকা সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন, 'আমার অনেকগুলো টক্সিক, ভুল সম্পর্কের পর কিছুদিন একা থাকতে চেয়েছিলাম। আমি কারও সঙ্গে অ্যাটাচড হতে চাইনি তখন। কমিটেড হতে চাইনি। আবার জীবনের পুরো মজা উপভোগ করতে চেয়েছিলাম কারণ সেটারই বয়স ছিল। তারপরই ওর সঙ্গে আলাপ হয়। কিন্তু আমরা কমিটেড ছিলাম না। মানে যতদিন না ও প্রপোজ করেছে ততদিন কমিটেড ছিলাম না। আমরা তখন অন্য অনেকের সঙ্গে দেখা করতাম। করেছি। কিন্তু আবার একে অন্যের কাছে ফিরে আসতাম। অন্য কারও দেখা করে, কথা বলে সেই মানসিক শান্তি পেতাম না যা ওর থেকে পেতাম। তাই আমি মানসিক ভাবে ওর প্রতিই কমিটেড ছিলাম সে যতই অন্য কারও সঙ্গে দেখা করি বা কথা বলি না কেন।' এরপরই শুরু হয়েছে সমালোচনা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.