বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: ‘ড্যাডার হেয়ার স্টাইলটা জঘন্য’, করণকে মাথা কামানোর চ্যালেঞ্জ ছুড়ে ট্রোল করল ৬ বছরের যশ

Karan Johar: ‘ড্যাডার হেয়ার স্টাইলটা জঘন্য’, করণকে মাথা কামানোর চ্যালেঞ্জ ছুড়ে ট্রোল করল ৬ বছরের যশ

বাবাক নিয়ে যশের বড় মন্তব্য 

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন করণ জোহর। তারপর থেকে একাই যমজ সন্তানকে বড় করছেন তিনি। 

করণ জোহরের সবচেয়ে বড় সামালোচক তাঁর দুই সন্তান, যশ ও রুহি। ‘রকি অউর রানি’ পরিচালকের ফ্যাশন সেন্স থেকে তাঁর স্টাইল স্টেটমেন্ট সবকিছু নিয়েই আধো আধো গলায় বকাঝকা করে সন্তানেরা। ফের করণ জোহরকে ট্রোল করল তাঁরই ছেলে। মাঝেমধ্যেই ছেলেমেয়েকে নিয়ে মজাদার ‘টুডলস’ ভিডিয়ো পোস্ট করলেন পরিচালক। সেখানেই ব্রেকিং নিউজ দিল করণের ৬ বছরের ছেলে, বাবার (ড্যাডার) হেয়ারস্টাইল নিয়ে খুল্লমখুল্লা বিদ্রুপ করল যশ। 

নতুন ভিডিয়ো পোস্ট করলেন করণ জোহর

পরিচালক তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে করণকে যশের তার নাচের পারফরম্যান্সের জন্য চুলের স্টাইল সম্পর্কে মিষ্টি কথোপকথন করতে দেখা যায়। করণ জিজ্ঞাসা করেছিলেন, ‘যশ, তোমার নাচের পারফরম্যান্সের জন্য তুমি তোমার চুলের কী করতে চাও?’ এর উত্তরে যশ জানায়, ‘আমি চুলে স্পাইক চুল করতে চাই এবং আর নীল রঙও করতে চাই।'  বয়স অল্প হলে কী হবে! এখন থেকেই রকস্টারদের মতো সাজগোজ পছন্দ যশের। 

করণ ছেলেকে বলেন, ‘তুমি মোহক স্টাইলের চুলের ছাঁট চাও, সঙ্গে নীল রঙের স্প্রে। তুমি কি রকস্টারের মতো দেখতে চাও?’ তার ছেলে উত্তর দিল, 'হ্যাঁ'।

জবাবে জোহর বলেন, ‘তুমি কি নিজেকে রকস্টার মনে কর?’ এর উত্তরে যশ বলে, ‘এখন নয়, তবে ভবিষ্যতে নিশ্চয়ই।’ খানিক শোকাতুর কন্ঠেই করণ যশকে মনে করান, সে ভালো গাইতে পারে না।  এরপরেই যশ একটি ব্রেকিং নিউজ নিয়ে আসে, বলে- ‘ব্রেকিং নিউজ আছে, সেটা হল বাবার (ড্যাডা) হেয়ার স্টাইল সবচেয়ে বাজে।’ ছেলের কথায় বোলতি বন্ধ করণের! নিজেকে সামলে যোগ করেন, 'বাবা সবচেয়ে খারাপ হেয়ারস্টাইল করে। ওহ! এটাই কি তোমার ব্রেকিং নিউজ?' এরপর যশ তার বাবাকে চ্যালেঞ্জ জানিয়ে বলে ওই ব্যক্তির মতো করে মাথা ন্যাড়া করতে (দেয়ালে টাঙানো একটি ছবির ইঙ্গিত দিয়ে)। করণ বলেন, ‘আমি সেদিকে ইঙ্গিত করতে পারব না। এটা স্রেফ আপত্তিকর। বাই বাই অ্যান্ড টুডলস’। 

করণের ভিডিয়োতে প্রতিক্রিয়া জানান তারকারা

এই ভিডিয়োর ক্যাপশনে করণ লিখেছেন, ‘আমার চুল নিয়ে  সমালোচনা সকলেই দেখতে পাচ্ছেন.. ’।  হুমা কুরেশি, ঋদ্ধিমা কাপুররা করণের পোস্টে মন্তব্য করেন। নেটিজেনরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছে বাবা-ছেলের জুটিকে। কেউ লেখেন, ‘খুব মিষ্টি’। আবার কেউ লেখেন, ‘যশের কিন্তু সাহস আছে সত্যিটা বলার’। 

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২৪-এর ফাঁকে গত সপ্তাহে গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলের সঙ্গে করণের বৈঠক হয়। গান্ধীনগরে বসেছিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের ৬৯তম আসর। আয়ুষ্মান খুরানার সঙ্গে এই অনুষ্ঠান সঞ্চালনা করেছিলেন করণ। করণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পেয়েছে ২০২৩-এ। এই ছবির জন্য ফিল্মফেয়ারের আসরে সেরা অভিনেত্রী ও সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার জিতেছেন আলিয়া ভাট ও শাবনা আজমি। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.