বাংলা নিউজ > বায়োস্কোপ > দুই বোন, দু'জনেই বলিউডের নামি হিরোইন! ছোট থেকেই গলায় গলায় ভাব, বলুন তো কে?
দেখি তো এই দুই বোনকে চিনতে পারেন কি না!
দেখি তো এই দুই বোনকে চিনতে পারেন কি না!

দুই বোন, দু'জনেই বলিউডের নামি হিরোইন! ছোট থেকেই গলায় গলায় ভাব, বলুন তো কে?

  • বলিউডের দুই বোনের ছোটবেলার ছবি এটা! দু'জনের এখনও এরকমই গলায় গলায় ভাব। পারলেন চিনতে?

এই যে দুই খুদে, দু'জনেই বলিপাড়ার চেনা মুখ। দুই বোন। একজন সিনেমা করেন টুকটাক। আরেকজন আবার মাতৃত্ব, প্রেগন্যান্সি সমস্ত অবস্থাতেও শ্যুট করেছেন। দুই সুন্দরী নায়িকার অনুরাগীর সংখ্যা এখনও বেশ লম্বা!

পারলেন ধরতে? বুঝলেন এঁরা কারা? আচ্ছা আপনাদের নয় আরও কয়েকটা ক্লু দেই--

১. কাপুর সন্তান।

২. একজন ডিভোর্সি। আরেকজন ডিভোর্সি অভিনেতাকেই বিয়ে করেছেন।

৩. কাকার ছেলের বিয়ে ছিল দিনকয়েক আগে।

এবার একদম ঠিক ধরেছেন। এই দুই বোন করিনা কাপুর আর করিশ্মা কাপুর। রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মা। আর ছোট করিনা। দু'জনের বয়সের পার্থক্য ৬ বছরের। করিশ্মার জন্ম ১৯৭৪ সালে, করিনার ১৯৮০ সালে।

কাপুর পরিবারের মেয়েদের গ্ল্যামার ওয়ার্ল্ডে আসার অনুমতি ছিল না। বরং নীতু (ঋষি কাপুর পত্নী), ববিতারাও বিয়ের পর কাপুর পরিবারের বউ হওয়ার পর কাজ ছেড়েছেন। কিন্তু সব নিয়ম ভেঙে দিয়েছিলেন করিশ্মা। চুটিয়ে কাজ করেছেন। এমনকী ১৯৯৬ সালে ‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে বর্ষায় ভিজে তাঁর সেই আমির খানকে চুমু খাওয়ার দৃশ্য সেই সময় বিতর্ক উসকে দিয়েছিল। কাপুর পরিবারের মেয়ের এমন সাহসী পদক্ষেপ চর্চা বাড়িয়ে দিয়েছিল। আরও পড়ুন: আলিয়া-রণবীরের বিয়েতে ছিল দুই পুরনো শত্রু! পরিবার তুলে ঝগড়াও হয়েছিল একসসময়

করিশ্মা থাকায় করিনার বলিউডে পা রাখাটা একটু সহজ হয়েছিল। অভিষেক বচ্চনের সঙ্গে ‘রিফিউজি’ দিয়ে বলিউডে পা রাখেন। তারপর কখনও হিট, কখনও ফ্লপ। তবে করিনা এটুকু বুঝিয়েছেন যে তিনি লম্বা রেসের ঘোড়া। হারতে শেখেননি। সইফকে বিয়ে করার সময় বিতর্ক হয়েছি। দুই সন্তানের বাবা, বয়সে এত বড় মুসলিম ছেলের সঙ্গে সম্পর্ক ফের খবরে। এরপর আবার করিনা নিজের ছেলেদের নাম (তৈমুর, জাহাঙ্গীর) মুসলিম শাসকদের নামে রেখে বিতর্ক বাড়ান।

তবে, দুই বোন যাই করুন না কেন, বলিউডে নিজেদের যে ছাপ ফেলেছেন তা চিরন্তন…

 

বন্ধ করুন