বাংলা নিউজ > বায়োস্কোপ > শাশুড়িকে নিয়ে গর্বিত করিনা, এখনও সইফিনার দ্বিতীয় সন্তানের মুখ দেখেননি শর্মিলা!
শর্মিলার প্রশংসায় পঞ্চমুখ করিনা
শর্মিলার প্রশংসায় পঞ্চমুখ করিনা

শাশুড়িকে নিয়ে গর্বিত করিনা, এখনও সইফিনার দ্বিতীয় সন্তানের মুখ দেখেননি শর্মিলা!

  • পডকাস্ট চলাকালীন করিনা জানিয়েছেন, তাঁর দ্বিতীয় সন্তানের এখনও মুখ দেখেননি শর্মিলা। করোনার জেরে এখনো নাতির মুখ দেখার সুযোগ হয়ে ওঠেনি ঠাকুমা শর্মিলার।

এক সাক্ষাৎকার চলাকালীন বৌমা করিনা কাপুর খানের সারপ্রাইজ বার্তা পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর। সাক্ষাৎকারে প্রবীন অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন সম্পর্কে জানিয়েছেন।

সইফের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করিনা। ২০১৬ সালে তাঁদের বড় ছেলে তৈমুরের জন্ম হয়। এবং তাঁদের ছোট ছেলের চলতি বছর ফেব্রুয়ারি মাসে জন্মায়।

‘লেডিজ স্টাডি গ্রুপ’এর পডকাস্ট চলাকালীন বৌমা করিনা কাপুর খান প্রশংসা করেছেন শাশুড়ি শর্মিলার। শর্মিলাকে ‘আইকন এবং সেরা’ হিসেবে প্রশংসা করেছেন তিনি। নিজেকে শর্মিলার বৌমা হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করেন বল জানিয়েছেন। তিনি আরো জানিয়েছেন, শর্মিলা প্রচণ্ড আদুরে এবং যত্নশীল। তিনি তাঁকে সম্মান করেন, ভালবাসেন। অতিমারীর জেরে তাঁরা একসঙ্গে বেশি সময় কাটাতে পারেননি। কিন্তু অতিমারীর আগে তাঁরা একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছিলেন। 

পডকাস্ট চালাকালীন মেয়ে সাবা আলি খানের থেকে উষ্ণ অভ্যার্থনা পেয়েছিলেন অভিনেত্রী। শাবা তাঁর মা শর্মিলাকে জানিয়েছেন, মায়ের জন্য কতটা গর্ব অনুভব করেন এবং মাকে কতটা ভালবাসেন। মা শর্মিলাকে তিনি সেরা মা, সেরা স্ত্রী এবং সেরা বোন হিসেবে পরিচয় দিয়েছেন। সাবা তাঁর মায়ের কাছ থেকে সংসার করা শিখেছেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, করোনার জেরে ছেলেমেয়েদের সঙ্গে সময় কাটাতে পারছেন না শর্মিলা ঠাকুর। তাঁর তিন সন্তান- সোহা, সইফ এবং সাবা। আপাতত, তিনি নিউ দিল্লির কাছে পাতৌদিতে তাঁর পৈতৃক বাড়িতে রয়েছেন। সোহা এবং তার মেয়ে ইনায়া সম্প্রতি তাঁকে দেখতে এসেছিলেন এবং একসঙ্গে সময় কাটিয়েছিলেন।

 

 

বন্ধ করুন