বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হওয়ার মাস দুয়েকের মধ্যেই করিনার নিখুঁত শীর্ষাসন, নেটমাধ্যমে ভাইরাল হলো ছবি
শীর্ষাসন অভ্যাসে ব্যস্ত করিনা কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
শীর্ষাসন অভ্যাসে ব্যস্ত করিনা কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মা হওয়ার মাস দুয়েকের মধ্যেই করিনার নিখুঁত শীর্ষাসন, নেটমাধ্যমে ভাইরাল হলো ছবি

  • ফের খবরের শিরোনামে করিনা কাপুর খান। সৌজন্যে তাঁর ফিটনেস। সদ্য পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে শীর্ষাসন অভ্যাস করছেন এই অভিনেত্রী। ছবিতে চোখ কেড়েছে তাঁর মেদহীন,ছিপছিপে চেহারা।

করিনা কাপুর খানের ফিটনেসের প্রতি ঝোঁকের কথা বলিউডে সর্বজনবিদিত। অভিনয়ের পাশাপাশি নিজের সৌন্দর্য্য ও আকর্ষণীয় চেহারার জন্য সুবিদিত এই তারকা-অভিনেত্রী। চল্লিশের কোঠায় পা রাখা বয়সী এই অভিনেত্রীর তন্বী চেহারা ঈর্ষণীয় বহু অষ্টাদশীর কাছে। ওয়েট ট্রেনিং করার পাশাপাশি বহু বছর ধরে মন দিয়ে নিয়মিত যোগচর্চাও করেন 'বেবো'। এমনকি কয়েকমাস আগে পূর্ণ গর্ভাবস্থাতেও চুটিয়ে যোগাসন করে গেছেন 'সইফ-পত্নী'। সেই যোগাসনের ছবি নেটমাধ্যমে পোস্ট করা মাত্রেই হয়েছে ভাইরাল। এবার ফের একবার খবরের শিরোনামে এলেন করিনা। তবে কোনও সিনেমা বা ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে নয়। খবরে আসার কারণ সেই যোগাসন।

মাস তিনেকও হয়নি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। তবে এর মধ্যেই শরীরচর্চা শুরু করে দিয়েছেন তিনি। বিশেষ করে যোগাভ্যাস। সেলিব্রেটি বডি-ট্রেনার অনুষ্কার ক্লাস করে চলেছেন তিনি অক্লান্তভাবে। নিয়ম করে প্রতিদিন। তার ফলও পাওয়া গেল হাতেনাতে। অভিনেত্রীর ' ফিজিক্যাল ট্রান্সফর্মেশন' দেখে মুগ্ধ হননি এমন নেটিজেন বিরল। এর মধ্যেই প্রায় ছিপছিপে মেদহীন শরীর পাওয়ার 'ভিক্ট্রি স্ট্যান্ড'-এ প্রায় উঠেই পড়েছেন তিনি। সদ্য নেটমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করেছেন 'বেবো।' ছবিতে দেখা যাচ্ছে দু'হাতে ভর করে ও সাসপেন্ড যোগ হ্যামক-এর সামান্য সাহায্যে এক একই শীর্ষাসন করছেন তিনি। কালো রঙের হল্টার নেক স্পোর্টস ব্রা-র সঙ্গে মানানসই রঙের ট্র্যাকপ্যান্টস পরে রয়েছেন এই অভিনেত্রী। মাথার চুল চুড়ো করে বাঁধা। ছবিতে অন্যতম লক্ষণীয় করিনার মেদহীন পেট ও প্রায় বালিঘড়ির আকারের ছিপছিপে কোমর। 

প্রসঙ্গত, 'শীর্ষাসন' এর উপকারিতা সমন্ধে বলতে গিয়ে আরেক স্বাস্থ্য সচেতন অভিনেত্রী মন্দিরা বেদী জানান এই আসন টেনশন ও ডিপ্রেশন কমাতে ভীষণ সাহায্য করে। পাশাপাশি বাড়ায় ফুসফুসের জোরও।

বন্ধ করুন