বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Yash: কেজিএফ তারকা যশের সঙ্গে হঠাৎই 'টক্সিক' সম্পর্কে জড়ালেন করিনা! কিন্তু কেন?

Kareena-Yash: কেজিএফ তারকা যশের সঙ্গে হঠাৎই 'টক্সিক' সম্পর্কে জড়ালেন করিনা! কিন্তু কেন?

করিনা-যশ

সম্প্রতি করণ জোহরের চ্যাট শো KWK-এ এসে যশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন করিনা। বেবোর মুখে হঠাৎ যশের প্রশংসা শুনে অবাক হয়েছিলেন বন্ধু করণও। পরে বোঝা যায়, তখন থেকেই আসলে 'টক্সিক'-এ কাজ করার কথা চলছিল করিনার।

সাম্প্রতিক সময়ে দক্ষিণী ছবির রমরমা। বহু বলি তারকাকেই দক্ষিণে গিয়ে কাজ করতে দেখা যাচ্ছে। এবার সেই তালিকায় জুড়ল করিনা কাপুর খানের নাম। হ্য়াঁ, ঠিকই শুনছেন, এবার দক্ষিণী ছবিতে দেখা যাবে কাপুর কন্যাকে। জানা যাচ্ছে, দক্ষিণী তারকা যশের সঙ্গে জুটি বাঁধছেন বেবো। ছবির নাম 'টক্সিক'।

জানা যাচ্ছে, গীতু মোহনদাসের পরিচালনায় 'টক্সিক' ছবি দিয়েই দক্ষিণী সিনেমার দুনিয়াতে পা রাখছেন করিনা। যে ছবির গল্পে উঠে আসবে গোয়ার ড্রাগ মাফিয়াদের কেন্দ্র করে। এটি একটি অ্যাকশন থ্রিলার। 'টক্সিক' মূলত কন্নড় ছবি হলেও একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি। এর আগে যশ অভিনীত KGF ও KGF-2 দুটিই বক্স অফিসে সুপার হিট। এটা একটা Big Budget-এর ছবি বলেই জানা যাচ্ছে। ইতিমধ্যেই এই ছবির জন্য যশ নাকি প্রস্তুতি শুরু করে দিয়েছেন, নিয়মিত শারীরিক কসরত করছেন তিনি।

আরও পড়ুন-‘কী একখান গান বানাইসে’ বলে নৈহাটি কলেজে জমিয়ে নাচলেন যশ-নুসরত

আরও পড়ুন-ইরার বিয়েতে হাজির অভিনেতা ইমরান, জেইন মেরি খান, আমির খান সম্পর্কে তাঁদের কে হন?

সম্প্রতি যশ তাঁর X(পূর্বে টুইটার) হ্যান্ডেলে ছবির মোশন পোস্টার দিয়ে লেখেন, ‘তুমি যাঁকে খুজছো, সেই তোমাকে খুঁজছে।’ তবে যশের সেই পোস্টে কোনও করিনার উল্লেখ ছিল না। এমনকি 'টক্সিক'-এর নির্মাতারা এখনও অফিসিয়ালি কোনও ফিমেল কাস্টের কথা উল্লেখও করেননি। তবে সম্প্রতি করণ জোহরের চ্যাট শো KWK-এ এসে যশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন করিনা। বেবোর মুখে হঠাৎ যশের প্রশংসা শুনে অবাক হয়েছিলেন বন্ধু করণও। পরে বোঝা যায়, তখন থেকেই আসলে 'টক্সিক'-এ কাজ করার কথা চলছিল করিনার।

এই মুহূর্তে করিনার ‘বার্কিংহাম মার্ডারস’ রয়েছে মুক্তির অপেক্ষায়। টাবু, কৃতী শ্যাননদের সঙ্গে ক্রু-এর কাজও রয়েছে করিনার হাতে। তবে শোনা যাচ্ছে করিনা-যশের 'টক্সিক' ২০২৪ নয়, ২০২৫-এ মুক্তি পাবে। এদিকে ব্যক্তিগত ক্ষেত্রে যশ ও করিনা দুজনেই তাঁদের পরিবারের সঙ্গে বিদেশে ছুটি কাটাচ্ছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.