বাংলা নিউজ > বায়োস্কোপ > সাজিদ নাদিয়াওয়ালা-কবীর খানের ছবিতে কার্তিক! টক্কর দিচ্ছেন বলিউডের বাঘা নায়কদের
সোমবার ঘোষিত হল কার্তিক আরিয়ানের নতুন ছবি। 

সাজিদ নাদিয়াওয়ালা-কবীর খানের ছবিতে কার্তিক! টক্কর দিচ্ছেন বলিউডের বাঘা নায়কদের

  • কার্তিক আরিয়ানের ‘শেহেজাদা’ আর ‘সত্যনারায়ন কি কথা’ রয়েছে মুক্তির অপেক্ষায়। তারই মাঝে খবর এল সাজিদ নাদিওয়ালার প্রযোজনায় কবীর খানের পরিচালনায় আসছে নতুন ছবি।

‘ভুল ভুলাইয়া ২’ বক্স অফিসে হিট করার পর থেকেই সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন কার্তিক আরিয়ান। সোমবার সামনে এল অভিনেতার নতুন ছবির খবর। প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা ইনস্টাগ্রামে ঘোষণা করলেন খবরখানা। জানা যাচ্ছে ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন কার্তিক। আর পরিচালনায় কবীর খান। 

ETiems-এর প্রতিবেদন অনুসারে এক সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই সিনেমাখান। যা শ্যুট হবে বিশ্বের নানা প্রান্ত ঘুরে। নিসন্দেহে এই খবর বেশ উত্তেজনা যোগাবে কার্তিকের ভক্তদের মনে।

কার্তিকের শেষ ছবি ‘ভুল ভুলাইয়া ২’ ২০২১ সালের সবচেয়ে হিটের তকমা পেয়েছে। প্রায় ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে ছবিখানা। পাইপলাইনে আছে কার্তিকের ‘শেহেজাদা’ আর ‘সত্যনারায়ন কি কথা’। 

প্রসঙ্গত ‘সত্যনারায়ন কি কথা’-র প্রযোজনাও করেছেন সাজিদ নাদিয়াওয়ালা। সেই হিসেবে সাজিদের সঙ্গে এটা হতে চলেছে তাঁর দ্বিতীয় কোলাবরেশন। 

দিনকয়েক ধরেই খবরে আছেন কার্তিক। করণ জোহর সম্প্রতি কথা প্রসঙ্গে ফাঁস করে দিয়েছেন সারা আলি খান আর কার্তিকের সম্পর্কের কথা। যদিও এখন আর তা নেই। ‘লাভ আজ কাল’ ছবিতে কাজ করার সময় প্রেম হয় দু'জনের। যদিও ছবি মুক্তি পাওয়ার আগেই তা ভেঙে যায়। 

কার্তিক বরাবরই ভালোবাসা পান দর্শকদের থেকে। এই কদিন আগে বন্ধুদের নিয়ে গিয়েছিলেন আমেরিকায়। সেখানে গিয়েও ভক্তদের সঙ্গে সেলফি তোলার হাত থেকে রেহাই পাননি ‘সোনু কে টিটু কে সুইটি’ নায়ক। 

 

বন্ধ করুন