বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhool Bhulaiyaa 3: ‘ভুলভুলাইয়া ৩’তে ফিরছে আসল মঞ্জুলিকা! এবার কার্তিকের সঙ্গে বিদ্যার যুগলবন্দি

Bhool Bhulaiyaa 3: ‘ভুলভুলাইয়া ৩’তে ফিরছে আসল মঞ্জুলিকা! এবার কার্তিকের সঙ্গে বিদ্যার যুগলবন্দি

ভুলভুলাইয়া ৩-র অংশ হচ্ছেন বিদ্যা বালান 

Bhool Bhulaiyaa 3: ওজি মঞ্জুলিকা ইজ ব্যাক! ভুল ভুলাইয়া ৩-র অংশ হতে চলেছেন বিদ্যা বালান। সুখবর দিলেন কার্তিক আরিয়ান। এই মাসেই শ্যুটিং শুরু। 

ভাগ্য এখন কার্তিক আরিয়ানের প্রতি বেজায় সহায়। একের পর এক বিগ বাজেট ছবি বলিউডের ‘মনোলগ ম্যান’-এর হাতে। করণ জোহরের সঙ্গে দোস্তানা জুড়েছে কার্তিকের, আসছে রুহ বাবার ভুল ভুলাইয়া ৩! ছবির ঘোষণা তো গত বছর মার্চেই সেরেছিলেন কার্তিক। এবার নতুন সুখবর দিলেন। 

ভুল ভুলাইয়া ৩-র ভুতুড়ে মজা তিনগুণ হতে চলেছে, কারণ ‘OG’ মঞ্জুলিকা বিদ্যা বালান ফিরছেন ভুলভুলাইফা ফ্রাঞ্চইসি-তে। সোমবার, কার্তিক আরিয়ান এবং বিদ্যা বালান একটি যৌথ ইনস্টাগ্রাম পোস্ট করে জানিয়েছেন যে সুপারহিট এবং বহুল প্রিয় ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিতে থাকছেন অরিজিন্যাল মঞ্জুলিকা। বিদ্যা থাকলেও কার্তিকের নায়িক হিসাবে এই ছবিতে কে থাকবেন তা এখনও স্পষ্ট নয়। 

ভুল ভুলাইয়া ৩ ঘোষণা

 

এদিন ইনস্টাগ্রাম ২০০৭ সালের ভুলভুলাইয়া ছবির ‘আমি যে তোমার’ গানে বিদ্যার নাচের সঙ্গে ভুলভুলাইয়া ২-এর কার্তিক আরিয়ানের একই গানে নাচের কোলাজ ভিডিয়ো পোস্ট করা হয়। সঙ্গে বিবরণীতে লেখা- ‘এবং এটি ঘটছে… ওজি (অরিজন্যাল) মঞ্জুলিকা ভুল ভুলাইয়ার জগতে ফিরে আসছে। বিদ্যা বালানকে স্বাগত জানাতে পেরে দারুণ রোমাঞ্চিত। কার্তিকের নতুন পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, এই দীপাবলি জমে উঠবে ভুল ভুলাইয়া ৩-র হাত ধরে’। 

ভক্তদের প্রতিক্রিয়া 

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই ফ্যানেদের মধ্যে। বিদ্যা বালান ফিরছেন ভুলভুলাইয়া ফ্রাঞ্চাইসিতে, ভেবেই উত্তেজিত ভক্তরা। একজন লেখেন, ‘পরেশ রাওয়াল এবং মনোজ জোশীকেও কাস্টে ফিরিয়ে আনুন।’ আরেক ভক্ত লিখেছেন, 'তার উচিত আপনাকে স্বাগত জানানো.. কারণ তিনি ভুল ভুলাইয়া সিরিজের আসল রানি। আরেক ভক্ত বলেন, ‘আমি নিশ্চিত ভুল ভুলাইয়া থ্রি সুপার ব্লকবাস্টার হবে।’

মাত্র এক মাস আগে জানুয়ারিতে ছবির প্রযোজনা সংস্থা টি-সিরিজ ভূষণ কুমার, আনিস বাজমি এবং কার্তিক আরিয়ানের একটি খোলামেলা ছবি পোস্ট করেছিল যা ইঙ্গিত দিয়েছিল যে কার্ডগুলিতে একটি বড় ঘোষণা রয়েছে। ক্যাপশনে তারা লিখেছেন, 'আপনার প্রিয় হরর-কমেডি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি এই মার্চে ফ্লোরে যাচ্ছে#BhoolBhulaiyaa3।

২০০৭ সালে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, বিদ্য়া বালানের ‘ভুলভুলাইয়া’। দক্ষিণী ছবির রিমেক বানিয়েছিলেন প্রিয়দর্শন। ছবির দ্বিতীয় ভাগ ঘোষণার পরে অনেকেই নাক সিঁটকেছিলেন। অক্ষয়ের জায়গা নিতে পারবেন না কার্তিক, এমন কথাও কানে এসেছিল। তবে সকলক ভুল প্রমাণ করেন অভিনেতা। ২০২২ সালে মুক্তি পেয়েছিল ‘ভুল ভুলাইয়া ২’। সেই ছবিতে কার্তিকের নায়িকা হিসাবে দেখা মিলছিল কিয়ারা আডবানির। অন্যদিকে মঞ্জুলিকা হিসাবে দেখা মিলেছিল তাবুর। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন অনিজ বাজমি। ‘ভুল ভুলাইয়া ২’র বক্স অফিস সাফল্যের পরেই কার্তিকের গায়ে লেগে গিয়েছে বলিউডের কনিষ্ঠ সুপারস্টারের তকমা।

এই মাসেই শুরু হবে ছবির শ্য়ুটিং। খবর, তিন মাসের মধ্যেই ভুলভুলাইয়া ৩-র শ্যুটিং পর্ব শেষ হবে। ২০২৪-এর দিওয়ালিতে মুক্তি পাবে এই হরর কমেডি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন AI থেকে বাঁচতে UPSC-র ফর্ম পূরণের নিয়মে বড়সড় রদবদলের সিদ্ধান্ত, জানুন বিশদে WPL 2024: গুজরাটকে হারিয়ে MI-এর সিংহাসন ছিনিয়ে নিল RCB, দেখুন পয়েন্ট তালিকা শ'য়ে শ'য়ে কর্মী ছাঁটাই অনলাইন ভ্রমণ সংস্থার, কারণ জানলে খুশি হবেন বিমানযাত্রীরা আমার সৌভাগ্যের প্রতীক- মায়ের উপস্থিতিতেই PSL-এ শতরান করার পর দাবি বাবর আজমের ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল তেরঙ্গায় মুড়ে পূর্ণ রাষ্ট্রীয় সম্মানে বিদায় জানানো হল পঙ্কজ উধাসকে, ভিজল চোখ ইনজুরি টাইমের গোলে স্বপ্নভঙ্গ, তুর্কিশ উইমেন্স কাপে ট্রফি হাতছাড়া ভারতের আজ জাতীয় বিজ্ঞান দিবস পালিত হয়, ভারতের ইতিহাসে এই দিনটি সোনার মতো উজ্জ্বল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.