বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ‘রোজ মিথ্যে বলি জয়াকে’, নীনার কাছে মেনে নিল অমিতাভ! গজরাজের মুখ দেখলে হাসবেন আপনিও
জয়াকে মিথ্যে কথা বলার ব্যাপারটা কেবিসি-তে মেনেই নিলেন অমিতাভ!

KBC 13: ‘রোজ মিথ্যে বলি জয়াকে’, নীনার কাছে মেনে নিল অমিতাভ! গজরাজের মুখ দেখলে হাসবেন আপনিও

নীনা গুপ্তা সটান প্রশ্ন করেন অমিতাভকে, তারপর উত্তর যা আসে শুনলে অবাক হবেনই!

বৃহস্পতিবার কৌন বনেগা ক্রড়োরপতি সিজন ১৩-য় অতিথি প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন ‘বাধাই হো’ তারকা নীনা গুপ্তা আর গজরাজ রাও। আর তাঁদের সামনে এক আশ্চর্য স্বীকারোক্তি করে বসলেন শো-র হোস্ট অমিতাভ বচ্চন। স্বীকার করে নিলেন বউ জয়া বচ্চনকে রোজ মিথ্যে বলেন!

প্রোমোয় দেখা যাচ্ছে কিউ কার্ড বের করে নীনা গুপ্তা সটান প্রশ্ন করেন অমিতাভকে, ‘আমি কিছু প্রশ্ন করি আপনাকে, একেবারে ঠিক ঠিক জবাব দিতে হবে কিন্তু তাঁর’! আর তাতে সিনিয়র বচ্চনের উত্তর, ‘হ্যাঁ হ্যাঁ, কেন নয়। এটা তো আমার জন্য পরীক্ষা দেওয়াও হয়ে যাবে।’ এরপর নীনা বেশ কিছু প্রশ্ন করে, তারপর জানতে চায়, ‘আপনার কাছে এতদিনের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র কোনটা?’

সবিনয়ে অমিতাভের জবাব, ‘দেখুন আমার কাছে প্রতিটা সিনেমাই কিন্তু নতুন চ্যালেঞ্জ নিয়ে আসে।’ এতেও ছাড়া পান না! নীনা ঘুরিয়ে প্রশ্ন করেন, ‘আর যদি কোনও ছবিকে ফিরিয়ে দিতে হত, তাহলে কোনটা দিতেন?’ তাতে বিগ বি-র জবাব, ‘আগে তো ছবির অফার পাই’!

এরপরেই আমিতাভের দিকে আসল প্রশ্ন ছুঁড়ে দেন অমিতাভ! সটান জানতে চান, ‘কোনও দিন কী নিজের সঙ্গীর থেকে কিছু লুকিয়ে রাখার জন্য মিথ্যে কথা বলেছেন?’ কেবিসি-র সঞ্চালক এবার ফোকাস করেন গজরাজকে। বলে বসেন, ‘আমি উত্তর দেওয়ার আগে আপনি দিন! পিছনেই তো বসে আছে’! (দর্শকের সিটে বসে থাকা গজরাজ রাও-র স্ত্রী কে উদ্দেশ্য করে)

তারপর নীনাকে বলেন, ‘দেখুন ব্যাপারটা হল আমার অবস্থাটা হল, প্রতিদিন আমাকে মিথ্যে কথা বলতে হয়!’ নীনা হাসি চেপে রাখলেও গজরাজ হেসেই ফেলেন। 

অমিতাভ আর জয়ার বিয়ের বয়স ৪৮ বছর। তারকা জুটির দুই সন্তান শ্বেতা বচ্চন নন্দা আর অভিষেক বচ্চন। কেবসি-র ১০০০তম এপিসোডে ভিডিয়ো কলের মাধ্যমে যোগ দিতে দেখা গিয়েছিল জয়াকে। প্রসঙ্গত, আজই শেষ হচ্ছে ‘কৌন বনেগা ক্রড়োরপতি ১৩’!

বন্ধ করুন