বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর একসঙ্গে প্রথম ক্রিসমাস সিড-কিয়ারার, কেমন প্রস্তুতি নিচ্ছেন বাড়িতে

বিয়ের পর একসঙ্গে প্রথম ক্রিসমাস সিড-কিয়ারার, কেমন প্রস্তুতি নিচ্ছেন বাড়িতে

বিয়ের পর একসঙ্গে প্রথম ক্রিসমাস সিড-কিয়ারার

বিয়ের পর একসঙ্গে প্রথম ক্রিসমাস সিদ্ধার্থ-কিয়ারার। বাড়িতে ক্রিসমাস উদযাপনের ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন কিয়ারা। ব্যালকনিতে সাজিয়েছেন ক্রিসমাস ট্রি।

চলতি বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। বিয়ের পর প্রথমবার একসঙ্গে ক্রিসমাস উদযাপন করবেন এই জুটি। ইতিমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

বাড়িতে ক্রিসমাস উদযাপনের ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন কিয়ারা। ব্যালকনিতে সাজিয়েছেন ক্রিসমাস ট্রি। গাছটিতে বাউবল, উপহার, ক্যান্ডি, রেইনডিয়ার, সান্তাক্লজের পুতুল এবং গাছের মাথায় একটা স্টার লাগানো রয়েছে। দেখুন ভিডিয়ো-

আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর তিন অনস্ক্রিন ভাইয়ের সঙ্গে খোশমেজাজে রণবীর, ভাইরাল অদেখা ভিডিয়ো

সম্প্রতি কফি উইথ করণে এসেছিলেন কিয়ারা আডবানি। সেখানেই এসেই জানালেন কীভাবে সিদ্ধার্থ মালহোত্রা তাঁকে প্রপোজ করেছিলেন। এদিন ভিকি কৌশলের সঙ্গে করণের কফির আড্ডায় দেখা মেলে অভিনেত্রীর। প্রসঙ্গত, তাঁরা দুজনই একসঙ্গে গোবিন্দ নাম মেরা ছবিতে কাজ করেছেন।

এদিন কফি উইথ করণের শোতে কিয়ারা আডবানি জানান, সিদ্ধার্থ তাঁকে তাঁদের প্রথম ছবি শেরশাহ থেকে ডায়লগ নিয়ে প্রপোজ করেছিলেন। অভিনেত্রী আরও বলেন, তিনি একবার সিদ্ধার্থ এবং তাঁর পরিবারের সঙ্গে রোমে বেড়াতে গিয়েছিলেন। সিদ্ধার্থ এটা ভেবেই সেই ট্রিপে কিয়ারাকে সঙ্গে নেন যাতে তিনি তাঁকে প্রপোজ করতে পারেন। তবে অভিনেত্রী তাঁকে বলেছিলেন যে তাঁকে প্রপোজ করতে হলে তাঁর বাবা মায়ের থেকে অনুমতি নিয়ে আসতে হবে।

কিয়ারা আডবানি তাঁকে প্রপোজ করার মুহূর্তের বর্ণনা জানিয়ে বলেন, ‘সেই ট্রিপে ওটাই ছিল আমাদের প্রথম গন্তব্য। ও আমায় নিয়ে একটা রেস্তোরাঁয় গিয়েছিল আর ওর ভাইপোকে আড়ালে লুকিয়ে থেকে আমাদের ছবির তোলার কথা বলেছিল। আমার তখন ভীষণ ঘুম পাচ্ছিল যেহেতু সবে ট্রাভেল করে এসেই ওদের সঙ্গে যোগ দিয়েছিলাম সেই ট্রিপে'। 

আরও জানিয়েছেন, 'সেদিন আমরা ক্যান্ডেল লাইট ডিনারে যাই, ওখান থেকে এসে একটু হাঁটতে বেড়িয়েছিলাম তখনই আচমকা ঝোপের আড়ালে থেকে বেরিয়ে ভায়োলিন বাজাতে শুরু করেন এক ব্যক্তি। আর ওর সেই আত্মীয় আড়ালে থেকে আমাদের ছবি তুলতে থাকে। এমন সময় সিড হাঁটু গেঁড়ে বসে আমায় প্রপোজ করে। আমায় প্রপোজ করার সময় শেরশাহ ছবির সংলাপ বলে সিড। দিল্লির সিধাসাধা ছেলে আমির ওই সংলাপটা পুরো বলে আমায় প্রপোজ করেছিল’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.