বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: ‘অ্যানিম্যাল’-এর তিন অনস্ক্রিন ভাইয়ের সঙ্গে খোশ মেজাজে রণবীর, ভাইরাল অদেখা ভিডিয়ো

Viral: ‘অ্যানিম্যাল’-এর তিন অনস্ক্রিন ভাইয়ের সঙ্গে খোশ মেজাজে রণবীর, ভাইরাল অদেখা ভিডিয়ো

শ্যুটিংয়ের ফাঁকে

ছবির একটি দৃশ্যের শ্যুটিংয়ের ফাঁকে গাড়িতে তিনজন বসে। আর সেই গাড়ি ড্রাইভ করছেন রণবীর কাপুর। তাঁদের মধ্যে একজন হাসিমুখে ভিডিয়ো করছে।

বক্স অফিসে ঝড় তুলেছে রণবীর কাপুর অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। প্রধান অভিনেতাদের পাশাপাশি সহ-অভিনেতাদের অভিনয়ও নজর কেড়েছে দর্শকদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে ছবির শ্যুটিংয়ের ফাঁকে অনস্ক্রিন ভাইদের সঙ্গে আনন্দে মশগুল রণবীর।

ছবিতে আবেগঘন মুহূর্ত রয়েছে, যেখানে দেখা গিয়েছে, বাবার প্রতি আক্রমণের প্রতিশোধ নেওয়ার জন্য তুতো ভাইদের কাছে সাহায্য চাইতে যান অভিনেতা। তারাও ভাইয়ের ডাকে এগিয়ে আসে। আরও পড়ুন: হৃতিক-দীপিকা থেকে বিজয়-ক্যাটরিনা, ২০২৪-এ পর্দায় দেখা যাবে এই ৫ নতুন জুটি

BTS ভিডিয়োতে দেখা গিয়েছে, ছবির একটি দৃশ্যের শ্যুটিংয়ের ফাঁকে গাড়িতে তিনজন বসে। আর সেই গাড়ি ড্রাইভ করছেন রণবীর কাপুর। তাঁদের মধ্যে একজন হাসিমুখে ভিডিয়ো করছে। গাড়ি স্টার্ট দেওয়ার আগে ক্যামেরার দিকে তাকিয়ে একগাল হাসেন রাহার বাবা।

বিতর্ক ছাপিয়ে গিয়েও লাফিয়ে লাফিয়ে বাড়ছে অ্যানিম্যালের আয়। ভারতীয় বক্স অফিসে মাত্র ৯ দিনেই রণবীর কাপুরের এই ছবি প্রায় ৪০০ কোটি টাকার গণ্ডিকে ছুঁয়ে ফেলেছে। নবম দিনে ভারতীয় বক্স অফিসে এটি ৩৭ কোটি টাকা ঘরে তুলেছে বলেই জানানো হয়েছে।

গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’। আর তারপর থেকে বিন্দুমাত্র শ্লথ হয়নি আয়ের গতি। লাফিয়ে লাফিয়ে বেড়ে গিয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবিটির আয়। সচনিল্কের রিপোর্ট অনুযায়ী, মুক্তির প্রথমদিনই বক্স অফিসে এটি ৬৩.৮ কোটি টাকা আয় করেছে। দ্বিতীয় দিন অ্যানিম্যাল ঘরে তোলে ৬৬.২৭ কোটি টাকা। তৃতীয় এবং চতুর্থ দিন যথাক্রমে আয় করে ৭১.৪৬ এবং ৪৩.৯৬ কোটি টাকা। ৩৭.৪৭ এবং ৩০.৩৯ কোটি টাকা আয় করে পঞ্চম এবং ষষ্ঠ দিনে। সপ্তম দিনে বক্স অফিসে অ্যানিম্যাল ছবির আয় ২৪.২৩ কোটি। অর্থাৎ সবটা মিলিয়ে প্রথম সপ্তাহে রণবীর কাপুরের ছবি বক্স অফিসে মোট ৩৩৭.৫৮ কোটি টাকা আয় করে।

এরপর আবার উইকএন্ড আসতেই বাড়ে বক্স অফিস কালেকশন। শুক্রবার অর্থাৎ অষ্টম দিনে এই ছবিটি ২২.৯৫ কোটি আয় করলেও শনিবার সেটা বেড়ে হয় ৩৭ কোটি টাকা। ফলে বর্তমানে ৯ দিনে অ্যানিম্যাল প্রায় ৩৯৮.৫৩ কোটি টাকা আয় করেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.