বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার কার্তিকের 'সত্য'-র 'কথা' বলবেন কিয়ারা
ফের জুটি বাঁধলেন কার্তিক ও কিয়ারা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ফের জুটি বাঁধলেন কার্তিক ও কিয়ারা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

এবার কার্তিকের 'সত্য'-র 'কথা' বলবেন কিয়ারা

  • বলি-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় 'সত্যনারায়ণ কী কথা' ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে কিয়ারা আডবানিকে। ছবিতে এই বলি-সুন্দরীর বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

সময়টা দুর্দান্ত যাচ্ছে কিয়ারা আডবানির। একদিকে একের পর এক বড় বাজেটের ছবিতে দর্শকদের সামনে যেমন হাজির হচ্ছেন তিনি, তেমন নতুন বেশ কয়েকটি প্রোজেক্টে অভিনয়ের প্রস্তাবও এসে জমা হচ্ছে অভিনেত্রীর ঝুলিতে। সেই রেশ বজায় রেখে প্রখ্যাত বলি-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় 'সত্যনারায়ণ কী কথা' ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে কিয়ারা আডবানিকে। ছবিতে এই বলি-সুন্দরীর বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিদ্বানস-এর নির্দেশনায় এই ছবিতে দ্বিতীয়বার জুটি বাঁধছেন কিয়ারা এবং কার্তিক। 'ভুলভুলাইয়া ২'-তে একসঙ্গে প্রথমবার কাজ করার পর ফের এই ছবিতে দর্শকদের সামনে হাজির হবেন এই দুই তারকা। ছবিতে কার্তিকের অভিনীত চরিত্রের নাম 'সত্য' আর কিয়ারা হাজির হবেন 'কথা'-র ভূমিকায়।

জানা গেছে, বেশ বড় বাজেটে তৈরি হতে চলা এই ছবি আসলে বলবে এক চিরন্তন ভালোবাসার গল্প। প্রযোজনা সংস্থার দাবি এই ছবির নিটোল প্রেমের ছবিতে পুরোপুরি নতুন এক অবতারে হাজির হতে চলেছেন কার্তিক। তারকা-অভিনেতা নিজেও জানিয়েছেন সাজিদের এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি যারপরনাই খুশি। এই 'মিউজিক্যাল লাভ সাগা'-র শুটিং শুরু করতে যে তাঁর আর তর সইছে না সেকথাও সোজাসুজি জানিয়েছেন কার্তিক।এইমুহূর্তে ছবির গান ও সুর নিয়ে ব্যস্ত 'সত্যনারায়ণ কী কথা'-র টিম। চলতি বছরের ডিসেম্বর থেকে এই ছবির শুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন কার্তিক-কিয়ারা।

বন্ধ করুন