বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Madhuri: কিয়ারার হিরের নেকলেস, মাধুরীর পান্নার! দামি গয়নায় জোর টক্কর দিওয়ালি পার্টিতে

Kiara-Madhuri: কিয়ারার হিরের নেকলেস, মাধুরীর পান্নার! দামি গয়নায় জোর টক্কর দিওয়ালি পার্টিতে

দামি নেকলেসে টক্কর মাধুরী-কিয়ারার। 

কিয়ারার লাল শাড়ি আর সিদ্ধার্থের সবুজ কুর্তা কমপ্লিমেন্ট করছিল একে-অপরকে। যদিও নজর কাড়ে মহামূল্যবান হিরের নেকলেস। যদিও সেটিকে কড়া টক্কর দিয়েছে মাধুরীর পান্নার নেকলেস। 

দিওয়ালির আনন্দে মজে উঠেছে বলিউড। একের পর এক পার্টিতে তারকাদের স্টাইলিশ এন্ট্রি বিশেষ ভাবে কাড়ছে নজর। শুক্রবার প্রযোজক অমৃতপাল সিং বিন্দ্রার দিওয়ালি পার্টিতে কারা এল, কীভাবেই বা সেজে এল, চলুন দেখে নেওয়া যাক। পার্টিতে একটু দেরিতেই পৌঁছন সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানি। তবে নেটপাড়া এই নতুন দম্পতিকেই দিল ‘সেরা পোশাক’-এর খেতাব।

দুজনেই হাজির হন একেবারে সাবেকি সাজে। কিয়ারার লাল শাড়ি আর সিদ্ধার্থের সবুজ কুর্তা কমপ্লিমেন্ট করছিল একে-অপরকে। তবে বিশেষ করে নজর কাড়ে কিয়ারার গলায় থাকা হিরের নেকলেস।

এর আগের দিওয়ালি পার্টিতেও নজর কেড়েছিল সিড-কিয়ারার সাজ। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়িতে কিয়ারা বেছে নিয়েছিলেন মাস্টার্ড রঙের মখমল লেহেঙ্গা, সিদ্ধার্থ ভারী এমব্রয়ডারি করা কালো কুর্তা পায়জামা পরেছিলেন।

অমৃতপাল সিং বিন্দ্রার পার্টিতে অন্যান্য দম্পতিদের মধ্যে ছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনাকে একটি বেইজ-সোনালি শাড়ি এবং ভারী ম্যাচিং কানের দুলে দেখা গিয়েছে। আর ভিকি পরেছিলেন সোনালি কাজের একটি কালো কুর্তা পায়জামা। দুজনই বর্তমানে তাদের পরের ছবি মুক্তির অপেক্ষায় আছেন। ক্যাটরিনার টাইগার ৩ আসছে ১২ নভেম্বর দীপাবলীতে। আর অন্য দিকে ভিকির স্যাম বাহাদুর আসছে ১ ডিসেম্বর।

পার্টিতে এসেছিলেন ভিকির ভাই সানি কৌশল, তার চর্চিত বান্ধবী এবং বান্টি অর বাবলি ২ অভিনেত্রী শর্বরী ওয়াঘ। ক্যাটরিনার বোন ইসাবেল কাইফও পার্টিতে উপস্থিত ছিলেন। ইসাবেল এবং শর্বরী একই গাড়িতে আসেন। ইসাবেল একটি লাল শাড়ি পরেছিলেন এবং শর্বরী বেছে নিয়েছিলেন প্রিন্ট করা কালো রঙের লেহেঙ্গা।

শাহিদ কাপুর এবং মীরা রাজপুতও পার্টিতে উপস্থিত ছিলেন। মীরাকে হলুদ-সোনালী পোশাকে দেখা গিয়েছিল আর শাহিদ একটি সিকুইন্সের কাজ করা কালো কুর্তা পায়জামা পরেছিলেন। এই দম্পতি মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও যোগ দিয়েছিলেন। মাধুরী দীক্ষিত একটি বহু-স্তরযুক্ত পান্নার নেকলেসের সঙ্গে সাদা পোশাকে আসেন।

এছাড়াও অনেক তারকা ছিলেন যারা তাদের অমৃতপাল বিন্দ্রার পার্টি এবং প্রযোজক একতা কাপুর দ্বারা হোস্ট করা পার্টির মধ্যে ভাগ করে নিয়েছিলেন। অনেকেই প্রথমে একতার দিওয়ালি পার্টিতে হাজির হন এবং তারপরে যান অমৃতপালের পার্টিতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.