বাংলা নিউজ > বায়োস্কোপ > Koel Mallick-Italy: রানের সঙ্গে ইতালিতে কোয়েল মল্লিক, ছেলে কবীর কোথায়? প্রশ্ন নেটপাড়ার

Koel Mallick-Italy: রানের সঙ্গে ইতালিতে কোয়েল মল্লিক, ছেলে কবীর কোথায়? প্রশ্ন নেটপাড়ার

ইতালিতে কোয়েল ও রানে

কোয়েলকে ইতালির যেখানে বেড়াতে দেখা যাচ্ছে সেখানেই তিনি একসময় সুরিন্দর ফিল্মসের 'পাগলু' ছবির 'এসেছি তোকে নিয়ে ফিরব বোলে' গানের শ্যুটিং করেছিলেন। কোয়েলের পোস্টে বহু অনুরাগী সেকথা লিখেছেন, একজন লিখেছেন, ‘দিদি তোমায় দেখে মনে পড়ছে সেই পুরনো গান এসেছি তোকে নিয়ে ফিরব বোলে-র কথা।’

পুজোয় আসছে 'জঙ্গলে মিতিন মাসি'। তবে সে ছবির শ্যুটিং শেষ, টিজারও বের হয়েছে। তাই আপাতত ছুটির মেজাজে দিন কাটছে পর্দার 'মিতিন মাসি কোয়েল'-এর। আপাতত কোয়েল ইতালিতে। প্রযোজক স্বামী নিসপাল সিং রানে ও ছেলে কবীরকে নিয়ে সেখানেই ছুটি কাটাচ্ছেন।

কালো রং-এর শর্ট ড্রেসে ইতালির রাস্তায় ঘুরতে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। আর নিসপাল সিং-কে দেখা গিয়েছে আকাশি রঙের টি-শার্ট ও সাদা প্যান্টে। খোশ মেজাজেই ধরা দিয়েছেন দুজনে। তবে কোয়েলে ছেলে কবীরের ছবি পোস্ট করেননি। ইতালিতে ছুটি কাটানো ভিডিয়ো পোস্ট করে কোয়েল বেশকিছু হ্য়াজট্যাগ দিয়েছেন। যেখানে রয়েছে #Europetrip2023 #italy #Florence #traveldiaries #love #life। 

আরও পড়ুন-শাহরুখে মন মজেছে, 'জওয়ান'-এর থেকেও বড় কিছু আনছেন অ্যাটলি!

আরও পড়ুন-অসুস্থ সন্দীপ রায়, চেন্নাইয়ে আটকে টিম ফেলুদা, থমকে গেল ‘নয়ন রহস্য’র শ্যুটিং

আরও পড়ুন-বিয়ের মণ্ডপে চলল গুলি, অপহৃত নতুন বউ, তারপর? নতুন সিরিয়াল 'মিলি' আসার আগেই দেখুন শ্যুটিংয়ের দৃশ্য…

<p>ইতালিতে কোয়েল-নিসপাল</p>

ইতালিতে কোয়েল-নিসপাল

প্রসঙ্গত কোয়েলকে ইতালির যেখানে বেড়াতে দেখা যাচ্ছে সেখানেই তিনি একসময় সুরিন্দর ফিল্মসের 'পাগলু' ছবির 'এসেছি তোকে নিয়ে ফিরব বোলে' গানের শ্যুটিং করেছিলেন। ছবিতে কোয়েলের বিপরীতে দেখা গিয়েছিল দেবকে। কোয়েলের পোস্টে বহু অনুরাগী সেকথা লিখেছেন, একজন লিখেছেন, ‘দিদি তোমায় দেখে মনে পড়ছে সেই পুরনো গান এসেছি তোকে নিয়ে ফিরব বোলে-র কথা।’ আরও একজন লিখেছেন, ‘OMG- পাগলুর সেই গানটার কথা মনে আছে?’ আরও একজন প্রশ্ন করেছেন, ‘তোমায় কিউট লাগছে, তবে কবীর কোথায়?’ কেউ আবার কোয়েলকে 'গর্জাস লেডি' বলে উল্লেখ করেছেন। অনেকেই কোয়েলের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

আরও পড়ুন-'জঙ্গলে মিতিন মাসি', অ্যাকশন দৃশ্যে কোয়েল, বাবা রঞ্জিৎ মল্লিকের সঙ্গে এল তুলনা

এদিকে সম্প্রতি সামনে এসেছে কোয়েলের পুজোর ছবি 'জঙ্গলে মিতিন মাসি' ছবির টিজার। যেখানে কোয়েলে রণং দেহি মেজাজে দেখা গিয়েছে। তাঁকে অপরাধীদের কলার ধরে বলতে শোনা গিয়েছে ‘কোথায় থামতে হবে না জানলে, যাঁরা জানে না, তাঁদের কলার ধরে থামাতে হয়।’

সম্প্রতি মুক্তি পাওয়া মিতিন মাসির অফিসিয়াল টিজারে প্রায় পুরোটাই রয়েছে জঙ্গলের দৃশ্য। টিজারটি শেয়ার করে লেখা হয়েছে, ‘আসছে আবার দুর্গা পুজো/বাজবে কাঁসর ঘণ্টা।/মা আসছে ঘরে ঘরে/আনন্দ যে আর না ধরে -/তবে হবে এবার আরও মজা/মাতব পুজোয় আমরা সবাই/স্বপরিবারে দেখতে যাবোই/এবার পুজোয় মিতিন মাসি…।’ এদিকে টিজার দেখে অনেকেই আবার কোয়েলের অ্যাকশনের সঙ্গে তাঁর বাবা, একসময়ের বাংলা ছবির অ্যাকশন হিরো রঞ্জিৎ মল্লিকের তুলনা টেনেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.