বাংলা নিউজ > বায়োস্কোপ > দুই দিদি এবং মায়ের সঙ্গে মাধুরীর ছবি, কেন এই ছবি দেখে হতবাক নেটিজেনরা
দুই দিদি এবং মায়ের সঙ্গে মাধুরী দীক্ষিত

দুই দিদি এবং মায়ের সঙ্গে মাধুরীর ছবি, কেন এই ছবি দেখে হতবাক নেটিজেনরা

  • ছবিতে মাধুরী এবং তাঁর দুই দিদি রূপা এবং ভারতীকে কালো পোশাকে দেখা যাচ্ছে। অভিনেত্রী মায়ের পরনে কুর্তা-সালোয়ার, তাঁদের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন বলিউডের ‘ধক ধক গার্ল’।

মাতৃ দিবসে মা স্নেহলতা দীক্ষিতের উদ্দেশ্যে খোলা চিঠি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। এ দিন মা এবং দুই দিদির সঙ্গে একটি অদেখা ছবি শেয়ার করেন অভিনেত্রী। চার ভাইবোনের মধ্যে সবথেকে ছোট মাধুরী। অভিনেত্রী দুই দিদি এবং এক দাদা আছে।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি যা আছি, যা হবো, সবই তোমার প্রতিফলন হবে। শুভ মা দিবস #MothersDay #Mother #MotherLove #Motherhood #Maa।' ছবিতে মাধুরী এবং তাঁর দুই দিদি রূপা এবং ভারতীকে কালো পোশাকে দেখা যাচ্ছে। অভিনেত্রী মায়ের পরনে কুর্তা-সালোয়ার, তাঁদের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন বলিউডের ‘ধক ধক গার্ল’।

অভিনেত্রীর পোস্টে ভালোবাসা উজাড় করেছেন অনুরাগীরা। কমেন্টে কেউ লিখেছেন, ‘এর আগে আপনার দিদিদের দেখিনি।’ কারও মন্তব্য, ‘ম্যাম, আপনাদের তিন বোনকে সম্পূর্ণ আলাদা দেখতে।’ অন্য একজন বলেছেন, ‘তাঁদের মহিয়সী মায়ের তিনটি প্রতিফলিত চিত্র।’

অল্প বয়সে এক দিদির সঙ্গে মাধুরীর মুখের খুব মিল ছিল। দুই বোন একসঙ্গে নাচও করতে। নেটমাধ্যমে সেই ছবি শেয়ারও করেছিলেন অভিনেত্রী।

বছরের শুরুতেই ইটিটাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মাধুরী জানিয়েছেন, ‘সিনেমায় কাজ করার পরও ঘর এলোমেলো করার জন্য মায়ের কাছে প্রচুর বকা খেয়েছি। এভাবেই বড় হয়েছি। এখনও বকা খাই, তবুও একই রয়ে গিয়েছি।’

বন্ধ করুন