বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় আক্রান্ত শাহরুখ খানের নায়িকা, জানাতে বললেন সিনেমার নাম
 মাহিরা খান (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম mahirahkhan)
 মাহিরা খান (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম mahirahkhan)

করোনায় আক্রান্ত শাহরুখ খানের নায়িকা, জানাতে বললেন সিনেমার নাম

তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করতে বলেছেন অভিনেত্রী।

করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে সেকথা জানিয়েছেন অভিনেত্রী। বলিউডেও তিনি যথেষ্ট পরিচিত মুখ। শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করেছিলেন মাহিরা। 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী পোস্ট করে জানিয়েছেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ। নিজেকে আইসোলেশনে রেখেছি এবং বিগত কয়েক দিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদেরও জানিয়েছি। বিষয়টা কঠিন, কিন্তু খুব শীঘ্রই সব ঠিক হবে ইনশাআল্লাহ। নিজের জন্য এবং অন্যদের জন্য দয়া করে মাস্ক পরুন এবং সব নির্দেশিকা মেনে চলুন। অনেক ভালোবাসা।’ তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করতে বলেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৭ সালে রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রইস’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল মাহিরা খানকে। সেটিই ছিল বলিউডে তাঁর প্রথম ছবি। ২০১৬ সালে উরি হামলার জেরে দুই দেশের অভ্যন্তরীন সম্পর্কের অবনতি হওয়ায় তিনি ছবির প্রোমোশনে ভারতে আসতে পারেননি। তবে ভার্চুয়ালি সাংবাদিক সম্মেলনে জানিয়ে ছিলেন, দর্শকদের কাছে ছবির দারুণ প্রতিক্রিয়া পেয়ে তিনি কৃতজ্ঞ। 

উল্লেখ্য, মাহিরার নাম একসময় জড়িয়েছিল বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। নিউ ইয়র্কে তাঁদের একসঙ্গে ধূমপানের একটি ছবি পাপারাৎজিরা ক্যামেরাবন্দি করেছিলেন। সেই সময় দু'জনকে নিয়ে বলিউডে এবং পাকিস্তানের চলচ্চিত্র জগতে যথেষ্ট গুঞ্জন তৈরি হয়েছিল।

বন্ধ করুন