বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে দেখা মিলবে 'The Family Man'-এর ৩ নম্বর সিজনের? জানালেন মনোজ বাজপেয়ী!

কবে দেখা মিলবে 'The Family Man'-এর ৩ নম্বর সিজনের? জানালেন মনোজ বাজপেয়ী!

'দ্য ফ্যামিলি ম্যান ২'- এর একটি দৃশ্যে মনোজ বাজপেয়ী এবং শরীব হাশমি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

রমরমিয়ে চলছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। তবে চলতি সিজন যেভাবে শেষ হয়েছে এরপর পরবর্তী সিজন দেখার অপেক্ষা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। তা কবে দেখা যাবে 'এই সিরিজের তিন নম্বর সিজন? জানালেন, মনোজ বাজপেয়ী স্বয়ং।

রমরমিয়ে ওটিটি প্ল্যাটফর্মে চলছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। সিজনের শেষ দৃশ্যে স্পষ্টতই বোঝা যাচ্ছে গল্প এগোবে আরও বহু দূর। এই জনপ্রিয় ওয়েব সিরিজের ৩ নম্বর সিজনের শুরুর দিকটিও ইতিমধ্যে আঁচ করে ফেলেছে দর্শক। পরবর্তী সিজন যে করোনাভাইরাসের পটভূমিকায় মধ্যে দিয়েই শুরু হবে তা এখনই দিব্যি টের পাচ্ছেন দর্শকের দল। তবে চলতি সিজন যেভাবে শেষ হয়েছে এরপর পরবর্তী সিজন দেখার অপেক্ষায় ইতিমধ্যেই অপেক্ষা শুরু হয়ে গেছে। এহেন পরিস্থিতিতে কবে পর্দায় হাজির হবে 'দ্য ফ্যামিলি ম্যান ৩' এর সেকথা এবার জানালেন ওয়েব সিরিজের প্রধান অভিনেতা মনোজ বাজপেয়ী স্বয়ং।

সিরিজের দ্বিতীয় সিজনের শেষে টের পাওয়া যাচ্ছে পরবর্তী সিজনে চীনের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকতে চলেছে। 'বলিউড বাবল'-কে দেওয়া এক সাক্ষাৎকারে মনোজ জানিয়েছেন যে এই সিরিজের ৩ নম্বর সিজনের গল্প লেখার কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। 'শ্রীকান্ত'-এর কথায়, ' সবাই বর্তমানে গৃহবন্দী। আগে পৃথিবী একটু সুস্থ হয়ে উঠুক, দেশের জনজীবন একটু স্বাভাবিক হোক তারপর না হয় ফের নতুন উদ্যমে সব কাজ করা শুরু হবে। আমি নিশ্চিৎ অ্যামাজনের সঙ্গে যৌথভাবে এই ওয়েব সিরিজকে এগিয়ে নিয়ে যাবেন নির্মাতারা। পরিবেশ একটু স্বাভাবিক হওয়ামাত্রই চিত্রনাট্য লেখার কাজ জোরকদমে শুরু হবে।তবে সবকিছু ঠিকঠাক থাকলেও আগামী দেড় বছর কিংবা তারও একটু বেশি সময় লাগতে পারে দর্শকদের সামনে 'দ্য ফ্যামিলি ম্যান ৩' এর হাজির হওয়ার জন্য।'

প্রসঙ্গত, 'দ্য ফ্যামিলি ম্যান' এর প্রথম সিজনের গল্প এগিয়েছে মুম্বই,দিল্লি এবং কাশ্মীরে। দ্বিতীয় সিজনের গল্প চলাফেরা করেছে মুম্বই,চেন্নাই,দিল্লি ও লন্ডন শহরে। সিরিজের তিন নম্বর সিজনের পটভূমিকা জুড়ে খুব সম্ভবত থাকতে চলেছে দেশের উত্তর পূর্বাঞ্চলের একাধিক রাজ্য।

 

বন্ধ করুন