বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: '১২ বছর ধরে ও আমার ছোট্ট বোন', বান্ধবীকে একী বললেন অঙ্কুশ! বেজায় চটে ঐন্দ্রিলার উত্তর…

Ankush-Oindrila: '১২ বছর ধরে ও আমার ছোট্ট বোন', বান্ধবীকে একী বললেন অঙ্কুশ! বেজায় চটে ঐন্দ্রিলার উত্তর…

ঐন্দ্রিলা-অঙ্কুশ

ডায়েট ভুলে 'মির্জা'র প্রচারে মিষ্টির দোকানেই ঢুকেছিলেন অঙ্কুশ হাজরা। আরও এক বন্ধুর হাত ধরে সেখানে ঢুকতে দেখা গেল অঙ্কুশকে। বন্ধুর মিষ্টির দোকান থেকে মাটির ভাঁড় থেকে চামচে করে রাবরি তুলে ঐন্দ্রিলাকে খাইয়ে দিতে দেখা গেল তারকাকে। তারই এক টুকরো ঝলক উঠে এসেছে টলিউড অনলাইনের ক্যামেরায়।

'মির্জা' হয়ে পর্দায় ধরা দেবেন, তবে তার আগে ঘরের ছেলে হয়ে বর্ধমানে ফিরলেন অঙ্কুশ। হ্যাঁ, অঙ্কুশ বর্ধমানেরই ছেলে। আর বুধবার বান্ধবী ঐন্দ্রিলা সেনকে নিয়ে তিনি গিয়েছিলেন বর্ধমানে। সেখানে গিয়ে ঢুকে পড়লেন ছোটবেলার এক বন্ধুর মিষ্টির দোকানে।

হ্যাঁ, এদিন ডায়েট ভুলে 'মির্জা'র প্রচারে মিষ্টির দোকানেই ঢুকেছিলেন অঙ্কুশ হাজরা। আরও এক বন্ধুর হাত ধরে সেখানে ঢুকতে দেখা গেল অঙ্কুশকে। বন্ধুর মিষ্টির দোকান থেকে মাটির ভাঁড় থেকে চামচে করে রাবরি তুলে ঐন্দ্রিলাকে খাইয়ে দিতে দেখা গেল তারকাকে। তারই এক টুকরো ঝলক উঠে এসেছে টলিউড অনলাইনের ক্যামেরায়। নেটপাড়ার কমেন্ট থেকে জানা যাচ্ছে অঙ্কুশের এই বন্ধুটির নাম ভিকি। আর তাঁর দোকান বর্ধমানে রামপ্রসাদের লস্যির দোকান নামেই পরিচিত।

ভোটের প্রচারে নেমেছেন, তারই মাঝে ‘অনিন্দ্য দা'র সঙ্গে শ্যুটে ফিরে ‘জুন আন্টি’ বলছেন ‘ঘর ওয়াপসি’

আরও পড়ুন-'রামায়ণ'এ রাম হয়ে পর্দায় ধরা দেবেন, তার আগে বহু মূল্যের গাড়ি কিনলেন রণবীর, দাম জানেন?

এদিকে এদিন বর্ধমান 'মির্জা' আর 'মুসকান' পৌঁছলে তাঁদের দেখতে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। এদিকে আবার প্রচারে গিয়ে বান্ধবী ঐন্দ্রিলাকে 'বোন' বলে সম্বোধন করে বসেন অঙ্কুশ।  মজা করে তিনি বলেন, ‘ঐন্দ্রিলা ১২ বছর ধরে আমার ছোট্ট বোন। ১২-১৩ বছর হলে ভাই-বোনই হয়ে যায়।’ এরপর একটু রেগে ঐন্দ্রিলা বলেন, ‘কেন আমি তো অঙ্কুশকে কাকু বলি।’ উত্তরে 'মির্জা' বলেন, ‘আসলে ও আমাকে কাকু বলে, কারণ আমার হিরোইনটা আমার জানু বলে’। ছবির প্রচারে এমনই মজার খুনসুটি করতে দেখা যায় অঙ্কুশ-ঐন্দ্রিলাকে।

এদিকে আবার খুব শীঘ্রই 'মির্জা'র প্রচারে জনপ্রিয় শো 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চেও হাজির হতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। ইতিমধ্যেই চ্যানেলের সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে মজাদার প্রোমো। সেখানে দেখা যায়, হেডফোন রাউন্ডে এক মহিলা প্রতিযোগিীর উদ্দেশ্যে রচনা বলছেন, 'অঙ্কুশের পাশে ঐন্দ্রিলাকে দেখে কী মনে হচ্ছে তোমার?' তিনি গেয়ে ওঠেন, ‘পরাণ যায় জ্বলিয়া রে…’। ওমনি হাত মুঠো করে তেড়ে আসেন ঐন্দ্রিলা, এরপরই ঐ মহিলা প্রতিযোগীকে উড়ন্ত চুমু ছুড়ে দিলেন টলিউডের ‘লাভার বয়’ থেকে ‘অ্যাংরি ইয়াংম্যান’ অঙ্কুশ হাজরা। তাতে বেজায় চটেন বান্ধবী ঐন্দ্রিলা।

সুমিত-সাহিলের পরিচালনায় তৈরি ছবিতে অঙ্কুশকে দেখা যাবে ‘মির্জা’র চরিত্রে। মাছ বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা, গল্পে তাঁর নাম ‘মুসকান’। দু-দিন আগেই সামনে এসেছে ছবির অ্যাকশনে মোড়া ট্রেলার। অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও এই ছবিতে থাকছেন অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্য়ায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর। আগামী ১০ই এপ্রিল, ইদে মুক্তি পাবে মির্জা।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.