বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Raniganj Box Office Collection Day 10: বক্স অফিস দখলের লড়াই! রবিবারে কে এগিয়ে, মিশন রানিগঞ্জ না ফুকরে ৩?

Mission Raniganj Box Office Collection Day 10: বক্স অফিস দখলের লড়াই! রবিবারে কে এগিয়ে, মিশন রানিগঞ্জ না ফুকরে ৩?

৫০ কোটির ঘরে ঢুকতে হিমশিম অক্ষয়ের মিশন রানিগঞ্জের, ফুকরে ৩-এর মোট আয় কত?

৫০ কোটি আয় করতেই হিমশিম খেতে হচ্ছে অক্ষয় কুমারের মিশন রানিগঞ্জকে। সেই জায়গায় ফুকরে ৩-এর হাল একটু হলেও ভালো। রবিবারের আয়ের ভিত্তিতে কে কাকে টেক্কা দিয়ে গেল?

নবরাত্রি বা দুর্গাপুজোর মরসুমে ভালো বলিউড ছবির বড়ই অভাব। টলিউডে যদিও বা চারটি সিনেমা মুক্তি পাচ্ছে চলতি সপ্তাহে। তবে হিন্দি ছবির বাজার বেশ টালমাটাল। ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়া শাহরুখ খানের জওয়ান এখনও টিকে রয়েছে বক্স অফিসে। আর যে দুটো সিনেমা টিকিয়ে রেখেছে নিজেদের তা হল মিশন রানিগঞ্জ আর ফুকরে ৩। 

ফের একবার ফ্লপের মুখ দেখতে হল অক্ষয় কুমারকে। মুক্তির পর থেকেই সিনেপ্রেমীদের মনে সেভাবে প্রভাব ফেলতে পারেনি মিশন রানিগঞ্জ। sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট অনুসারে দ্বিতীয় রবিবার অর্থাৎ দশম দিনে এই সিনেমা ঘরে তুলল মাত্র ২.৭৫ কোটি। অন্য দিকে, কমেডি সিনেমা ফুকরের আয় রবিবারে ২.৩০ কোটি। ২৮ সেপ্টেম্বর মুক্তি পাওয়া ফুকরের সিক্যুয়েল ১৮ দিনে পা রাখল। 

মিশন রানিগঞ্জ বক্স অফিস

ন্যাশনাল সিনেমা ডে-র দিন অনেকটাই বেড়েছিল মিশন রানিগঞ্জ-এর আয়। দ্বিতীয় শুক্রবারে ছবির আয় ছিল ৪.৭৫ কোটি। তবে শনি ও রবি ছুটির দিনে তা ধরে রাখতে ব্যর্থ হল এই সিনেমা। ঘরে তুলল যথাক্রমে ২.১৮ ও ২.৭৫ কোটি। ১০ দিনে মাত্র ২৭.৯৩ কোটিতে পৌঁছেছে মিশন রানিগঞ্জ। এখন প্রশ্ন, ৫০ কোটির ঘর পেরোতে পারবে তো অক্ষয় কুমারের সিনেমা!

আরও পড়ুন: ‘আপনারা অনেকবার ভেবেছেন আমি অন্তঃসত্ত্বা…!’ মা হতে চলার গুজব, মুখ খুললেন ঐশ্বর্য

ফুকরে ৩ বক্স অফিস

শুরুটা মন্দ ছিল না ফুকরে ৩-এর। খাতা খুলেছিল ৮.৮২ কোটি দিয়ে। আর প্রথম সপ্তাহের আয় ছিল ৬৬.০২ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহে এসে তা কমে হয় ১৫.২৭ কোটি। আপাতত ১৮ দিন পরে মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৯০.৬৪ কোটিতে। আগামী সপ্তাহেই রিচা চাড্ডা, পুলকিত সম্রাট, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠির ছবি টপকে যাবে ১০০ কোটির ঘর। আরও পড়ুন: লতা মঙ্গেশকরের গলা নকল করে আলোচনায় এসেছিলেন, মা হচ্ছেন 'কমেডিয়ান' সুগন্ধা

নভেম্বর থেকে ডিসেম্বরে কিন্তু বলিউড বক্স অফিস পুরো প্যাকড আপ। প্রথমে আসবে টাইগার ৩ ১০ নভেম্বরে। বহুদিন পর একসঙ্গে জুটিতে টাইগার আর জোয়া অর্থাৎ সলমন-ক্যাটরিনা। ১ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর কাপুরের অ্যানিমেল। ৮ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে মেরি ক্রিসমাস আর যোদ্ধার। মেরি ক্রিসমাসে রয়েছেন ক্যাটরিনা, আর যোদ্ধা-তে সিদ্ধার্থ মলহোত্রা। এরপর ২২ ডিসেম্বর হবে ২০২৩ সালের সবচেয়ে বড় লড়াই। একইদিনে মুক্তি পাচ্ছে প্রভাস-এর সালার, আর কিং খানের ডাঙ্কি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.