বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ভোদবদলে মিঠাইয়ের পাশে অ্যাঞ্জি! ‘সোনা মেয়ে গেঞ্জি বেবি’ বলছে ফ্যানেরা
১৮০ ডিগ্রী ঘুরে গেল অ্যাঞ্জি

Mithai: ভোদবদলে মিঠাইয়ের পাশে অ্যাঞ্জি! ‘সোনা মেয়ে গেঞ্জি বেবি’ বলছে ফ্যানেরা

  • পুরোপুরি বদলে গেল অ্যাঞ্জি! রিকির প্রতি প্রেম ভুলে সিদ্ধার্থ-মিঠাইয়ের পাশে দাঁড়ালো সে। 

রিকি দ্য় রকস্টার আসলে উচ্ছেবাবু, এটা এতক্ষণে জেনে ফেলেছে মিঠাই। তাঁর এতোদিনের প্রার্থনা, কষ্ট অবশেষে সার্থক। শুরুতে বরের উপর রেগে কাঁই হলেও নিমেষেই সব অভিমান ভুলে সিদ্ধার্থকে কাছে টেনে নেয় মিঠাই। কবে এক হবে মিঠাই আর সিদ্ধার্থ? সেই প্রশ্ন বারবার দর্শকরা করেছে নির্মাতাদের। অবশেষে সেই আবদার পূরণ হল।

দিন কয়েক আগেই মিঠাইয়ের কাহিনিতে বড় টুইস্ট দিতে আগমন ঘটেছিল প্রিয়াঞ্জলির। যে ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়। শুরুতে রিকির সঙ্গে যেমন মাখামাখি করল অ্যাঞ্জি তাতে যথেষ্ট বিরক্ত হয় ফ্যানেরা। এমনকি অ্যাঞ্জিকে জলদি বিদায় করা হোক, সেই প্রার্থনাও করেছিল তাঁরা। তবে মিঠাইয়ের সাম্প্রতিকতম এপিসোড দেখে তো হাঁ সব্বাই। কারণ ১৮০ ডিগ্রী ঘুরে অ্যাঞ্জি একদম সোনা মেয়ে হয়ে গিয়েছে। প্রথমদিকে নেতিবাচক দেখানো হয়েছিল যে অ্যাঞ্জিকে সে এখন সিদ্ধার্থ আর মিঠাইকে সাহায্য করবার শপথ নিয়েছে।

সত্যি পালটে গেল অ্যাঞ্জি?
সত্যি পালটে গেল অ্যাঞ্জি?

মিঠাইয়ের প্রতি অ্যাঞ্জির গদগদ প্রেমে দেখে চোখ কচলাচ্ছেন অনেকেই। অনেকে লিখছেন, অ্যাঞ্জির এই মতিগতি মোটেই সুবিধার ঠেকছে না, আসলে তাঁদের ধারণা হয়ত ভালো সাজার অভিনয় করছে অ্যাঞ্জি। সময় এলে ঠিক সিদ্ধার্থ আর মিঠাইয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে সে। 

এখন দেখবার সত্যি অ্যাঞ্জির চরিত্রটা পজিটিভ থাকবে নাকি আবার রঙ বদলাবে সে। কিন্তু সেই সব ভুলে আপাতত সিদ্ধার্থ-মিঠাইয়ের মিলনের বেলা উপভোগ করছে ভক্তরা। 

 

বন্ধ করুন