বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠাই রানির পর শাক্য! কৌশিক গঙ্গোপাধ্যায়ের সিনেমায় ধৃতিষ্মান, সঙ্গে অঙ্কুশ-ইশা

মিঠাই রানির পর শাক্য! কৌশিক গঙ্গোপাধ্যায়ের সিনেমায় ধৃতিষ্মান, সঙ্গে অঙ্কুশ-ইশা

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ধৃতিষ্মান চক্রবর্তী। 

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি দিয়েই বড় পরদায় প্রথম কাজ হতে চলেছে মিঠাই-এর শাক্য ওরফে ধৃতিষ্মান চক্রবর্তীর। ছবির নাম ‘অসুখ বিসুখ’। 

‘মিঠাই’ শেষ হওয়ার আগেই সৌমিতৃষা কুণ্ডুর দেবের ছবিতে নায়িকা হওয়ার কথা সামনে এসেছিল। এবার খবর বলছে, মিঠাই সিরিয়ালের আরেক সদস্যও কাজ করতে চলেছে বড় পরদায়। সুখবরটা নিজেই শেয়ার করে নিলেন শাক্য ওরফে ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)।

সোমবার ধৃতিষ্মান ফেসবুকে লিখলেন, ‘বড় পর্দায় আসছি আপনাদের আশীর্বাদে। অসাধারণ অভিনেতা-পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নতুন জার্নিটা শুরু করতে চলেছি। আসছে অসাধারণ স্টারকাস্ট নিয়ে সিনেমা অসুখ বিসুখ। বরাবরের মতো এবারও আমাকে বেস্ট অফ লাক জানাতে ভুলো না। আর এভাবেই আমার পাশে থেকো।’

ফেসবুকে দুটো ছবি শেয়ার করে নিয়েছে ধৃতিষ্মান। একটি ছবিতে তিনি কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Ganguly) কোলে। আরেকটি অসুখ বিসুখের স্টার কাস্ট। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra), ইশা সাহা (Ishaa Saha), সায়নী গুপ্ত (Sayani Gupta) এবং পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)-কে। প্রসঙ্গত, সায়নীও এই ছবি দিয়েই টলিউডে ডেবিউ করতে চলেছেন। ‘বার বার দেখো’, ‘জুইগ্যাটো’, ‘আর্টিকেল ১৫’, ‘জলি এলএলবি ২’, ‘পার্চড’, ‘মার্গারিটা উইথ এ স্ট্র’, ‘ফোর মোর শট প্লিজ’-এর মতো সিনেমায় দর্শক দেখেছে সায়নীকে। এবার পালা বাংলা ছবিতে দেখার।

<p>ধৃতিষ্মান-এর ফেসবুক পোস্ট। </p>

ধৃতিষ্মান-এর ফেসবুক পোস্ট। 

কী দেখা যাবে অসুখ বিসুখ ছবিতে?

অসুখ বিসুখ (Ashukh Bishukh)-এ মূলত উঠে আসবে চিকিৎসাবিজ্ঞানের কথা। তবে যা দেখানো হবে সবটাই মজার মোড়কে। বহুদিন পর ফের হাসির ছবি নিয়ে আসছেন কৌশিক। যদিও গল্পের বিষয়বস্তু কিন্তু মোটেই হাসির নয়। বরং জরুরি। বাবার এই ছবিতে পর্দার পিছনে কাজ করবেন উজান গঙ্গোপাধ্যায়। লক্ষ্মী ছেলে ছবিতে বিশেষ নজর কাড়ার পর তিনি এখন পর্দার নেপথ্যে থাকতেই বেশি আগ্রহী বলে জানিয়েছেন। উজান এই ছবির সংলাপ লিখেছেন কৌশিকের সঙ্গে। অসুখ বিসুখ ছবিতে থাকবে ইন্দ্রদীপ দাশগুপ্তর গান। তিনিই সঙ্গীত পরিচালনা করেছেন এই ছবির।

প্রসঙ্গত, সৌমিতৃষা ডেবিউ করছেন টলিউডে দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমা দিয়ে। অগস্ট থেকে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রযেছে। ছবি মুক্তির কথা ডিসেম্বরে। 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক!

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.