বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: 'বোলে চুড়িয়া'য় নাচ মিঠাই-সিদ্ধার্থের! মান-অভিমানের পালা শেষ, শুরু প্রেমপর্ব
কাছাকাছি মিঠাই-সিদ্ধার্থ।

Mithai Latest Episode: 'বোলে চুড়িয়া'য় নাচ মিঠাই-সিদ্ধার্থের! মান-অভিমানের পালা শেষ, শুরু প্রেমপর্ব

  • পরিকল্পনা মতোই হল সব কিছু। নীপার পছন্দের বলিউডি গানে নেচে উঠল হল্লা পার্টি। তাক লাগল শ্রীতমা-রাতুল, রাজীব-নন্দা। সন্দীপ আর পিঙ্কিজিও বাদ পড়েনি। রাগ-অভিমান ভুলে বোনের ইচ্ছেপূরণ করেছে সিড।

আলোয়-আলোয় সেজে উঠেছে 'মনোহরা'। রুদ্র-নীপার রিসেপশন বলে কথা! নাচগান, হাসি-আড্ডা, সব মিলিয়ে উৎসবের মরশুম।

পরিকল্পনা মতোই হল সব কিছু। নীপার পছন্দের বলিউডি গানে নেচে উঠল হল্লা পার্টি। তাক লাগল শ্রীতমা-রাতুল, রাজীব-নন্দা। সন্দীপ আর পিঙ্কিজিও বাদ পড়েনি। রাগ-অভিমান ভুলে বোনের ইচ্ছেপূরণ করেছে সিড। নীপার মন রাখতে মিঠাইয়ের সঙ্গে 'বোলে চুড়িয়া'য় নাচ করেছে সে। এমনকী সামিল হতে হয়েছে সমরেশকেও। সব মিলিয়ে মোদক পরিবারে খুশির জোয়ার।

বরের জন্য গান গায় নীপা। আবার বৌয়ের 'পাগলামি'র প্রশংসায় পঞ্চমুখ রুদ্র। একে অপরকে যেন চোখে হারাচ্ছে তারা। দু'জনের ভালোবাসা চাক্ষুষ করে খুশি মোদক পরিবার। বোনের আরও একটি ইচ্ছেপূরণ করে সিড। মধুচন্দ্রিমায় তাদের ইউরোপে পাঠানোর ব্যবস্থা করেছে সে। প্রথমে সংকোচ করলেও সকলের অনুরোধে সেই উপহার নিতে রাজি হয় রুদ্র।

একদিকে যখন বাঁধভাঙা উচ্ছ্বাস, অন্য দিকে তখন বিপদের ছায়া। হাসপাতাল থেকে ইতিমধ্যেই পালিয়েছে ওমি আগরওয়াল। অর্থাৎ ফের শুরু হতে চলেছে মোদক পরিবারের দু:সময়। আর তা ভেবেই আশঙ্কায় 'মিঠাই'-এর অনুরাগীরা।

বন্ধ করুন