বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: রিকির আসল পরিচয় জানতে ওমিকে সাহায্য করবে মোদক পরিবারের এই ঘনিষ্ঠ?
সিড-মিঠাইয়ের ক্ষতি করতে চায় মোদক পরিবারের এই ঘনিষ্ঠ। 
সিড-মিঠাইয়ের ক্ষতি করতে চায় মোদক পরিবারের এই ঘনিষ্ঠ। 

Mithai: রিকির আসল পরিচয় জানতে ওমিকে সাহায্য করবে মোদক পরিবারের এই ঘনিষ্ঠ?

  • ‘মিঠাই’-এ রিকির প্লটের সঙ্গে খাপ খাওয়াতে একের পর এক নতুন চরিত্রের আগমন হচ্ছে। কে ওমি আগরওয়ালের লোক তা নিয়েই এখন যত আলোচনা।

নাম পালটে ‘মিঠাই’তে ফিরে এসেছে সিদ্ধার্থ মোদক ওরফে রিকি দ্য রকস্টার। নাম-পরিচয় বদলে ফেললেও মোদক পরিবারের প্রতি টান, বিশেষ করে মিঠাইয়ের জন্য সে বারবার ছুটে যায় মনোহরায়। আর এতেই পিসেমশাই আর ওমি আগরওয়ালের মনে সন্দেহ জাগে রিকিই আসল সিদ্ধার্থ নয় তো? এবার খবর, মিঠাই-য়ের খুব ঘনিষ্ঠ একজনই ক্ষতি করার চেষ্টা করবে রিকির। কাছের মানুষ সেজে পিঠে বসাবে ছুড়ি। 

আপাতত ‘মিঠাই’ ধারাবাহিকে তিনটে নতুন চরিত্র প্রবেশ করেছে। এক, প্রিয়াঞ্জলি ওরফে অ্যাঞ্জি এসেছে রিকির প্রেমিকা হয়ে। এসেছে রিকির বাবার চরিত্র। আর তারপর রবীন্দ্রজয়ন্তীর দিন মনোহরাতে পা রাখে মিঠাইয়ের পিসতুতো ভাই স্যান্ডির প্রেমিকা পিঙ্কি।

বেশ কিছু ‘মিঠাই’ ফ্যানপেজের দাবি এই পিঙ্কি আসলে ওমি আগরওয়ালের বোন। রিকি-র আসল পরিচয় জানতেই সে এসেছে মনোহরায়। চোখে চোখে রাখবে রকস্টারকে। তবে পিঙ্কি কি আদৌ জানে তাঁর ভাইয়ের আসল উদ্দেশ্য কী? মনে করা হচ্ছে প্রথম কয়েকটা দিন পিঙ্কির চরিত্রটা ইতিবাচক থাকলেও, খুব জলদি শুরু করে দেবে শয়তানি। 

‘মিঠাই’-এর টিআরপি গত কয়েক সপ্তাহ ধরে পড়তির দিকে। লড়াইতে ‘গাঁটছড়া’ আর ‘ধুলোকণা’র কাছে পিছিয়ে পড়ছে বারবার। স্যান্ডির প্রেমিকা কি এখন পারবে টিআরপি বাড়াতে। মনোহরা-র ‘হল্লাপার্টি’তে যেন কারও কালো নজর না পড়ে, আপাতত মনেপ্রাণে সেটাই প্রার্থণা চালাচ্ছেন 

 

বন্ধ করুন