বাংলা নিউজ > বায়োস্কোপ > সিকিমে গিয়ে চুপিচুপি বিয়ে সারলেন 'মন ফাগুন' অভিনেতা, পাত্রীও টলিউডের চেনা মুখ
অভিনব বিয়ের আসর

সিকিমে গিয়ে চুপিচুপি বিয়ে সারলেন 'মন ফাগুন' অভিনেতা, পাত্রীও টলিউডের চেনা মুখ

  • শহরের কোলাহল থেকে অনেক দূরে সিকিমে গিয়ে বিয়ে সারলেন প্রান্তিক-অঙ্কিতা। গান্ধর্ব মতে পরস্পরকে আপন করে নিলেন দুজনে। হয়নি সইসাবুদ, ছিল না কোনও মন্ত্র উচ্চারণ। অঙ্কিতা-প্রান্তিকের বিয়ের সাক্ষী থাকল শুধু প্রকৃতি আর হাতে গোনা কয়েক জন বন্ধু। 

রণবীর-আলিয়ার বিয়ের রেশ এখনও কাটেনি, এর মাঝেই টলিপাড়া থেকে এল বিরাট সুখবর। চুপিচুপি বিয়ের পর্বটা সেরে ফেলেছেন অভিনেতা প্রান্তিক চট্টোপাধ্যায় ও অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। টলিগঞ্জের পরিচিত মুখ দুজনেই। বর্তমানে ‘মন ফাগুন’ ধারাবাহিকে খলনায়ক হিসাবে দেখা যাচ্ছে প্রান্তিককে। সৌমেনের চরিত্রে তাঁর নজরকাড়া পারফরম্যান্স সবার মন জয় করে নিয়েছে। রুশাদির স্বামী এবার বাস্তবেই বিয়ে করলেন, তবে একদম অন্যরমক ছিল এই বিয়ের আসর।

শহর থেকে অনেক দূরে পাহাড়ের কোলে বসেছিল এই বিয়ের অনুষ্ঠান। সিকিমের এক ছোট্ট গ্রামে বন্ধু-বান্ধবদের নিয়ে বিয়েটা গত জানুয়ারি মাসে সেরে ফেলেছেন প্রান্তিক-অঙ্কিতা। কাকপক্ষীতেও টের পায়নি এই বিয়ের খবর। অবশেষে নিজেরাই সংবাদমাধ্যমের সঙ্গে শেয়ার করে নিলেন সুখবর।

সইসাবুদে বিশ্বাসী নন, হয়নি কোনও মন্ত্রোচ্চারণও। কেবলমাত্র প্রকৃতিকে সাক্ষী রেখে সারাজীবনের জন্য পরস্পরকে আপন করে নিয়েছেন প্রান্তিক ও অঙ্কিতা। দুজনের বন্ধুত্ব প্রায় দশ বছরের। যদিও প্রেমের বয়স মাস কয়েকের। গত ডিসেম্বর মাসেই অঙ্কিতা বিয়ের প্রস্তাব দেন প্রান্তিককে। ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে শপিং মলের কফি শফে আলোচনার ফাঁকে অঙ্কিতা বলে দেন,'তোকে আমি বিয়েটা করতে পারি'। দেরি করেননি প্রান্তিক। ‘আমার বেশ কয়েকদিন ছুটি আছে, তাহলে কি বিয়েটা করবি?’ শপিং মলের পার্কিং-এ কথাটা বলেই দেন অভিনেতা। ‘হ্যাঁ’ বলাটা শুধু সময়ের অপেক্ষাই ছিল।

যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব…
যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব…

অঙ্কিতা-প্রান্তিকের বিয়ের কথা জানতেন না দু'জনের পরিবারও। আসলে পরিবারের মতো করে বিয়েটা করতে চাননি, সেই কারণেই সকলকে ফাঁকি দিয়ে এমন অভিনব বিয়ের আসর জমেছিল পাহাড়ের কোলে। এই তারকা জুটির ঘনিষ্ঠ বন্ধু সোহিনী সরকারও হাজির ছিলেন বিয়ের অনুষ্ঠানে। বিয়ের দিন সাদা পোশাকে সেজেছিলেন দুজনে। অঙ্কিতার মাথার লাল ওড়না তাঁর সৌন্দর্যে চারচান্দ লাগাল। 

সাক্ষী থাকল প্রকৃতি আর বন্ধুরা, বিয়ে সারলেন অঙ্কিতা-প্রান্তিক
সাক্ষী থাকল প্রকৃতি আর বন্ধুরা, বিয়ে সারলেন অঙ্কিতা-প্রান্তিক

বিয়ের পর এখন দু'জনে পাশাপাশি ফ্ল্যাটে থাকেন। বিয়ের পর এক ছাদের তলাতেই দুজনকে থাকতে হবে এই ফর্মুলায় বিশ্বাসী নন এই জুটি। আসলে সমাজের কোনও নিয়মের বন্ধনেই নিজেদের বাঁধতে চান না দুজনে। অঙ্কিতা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘এখন আমার দুটো ফ্ল্যাট, আর প্রান্তিকেরও। বিয়ে হলে কোনও একটা বাড়িতে থাকতে হবে, সিঁদুর পরতে হবে এসব কে বলেছে? ইচ্ছা হলে সিঁদুর পরব। তবে সেটা সমাজ ঠিক করে দেবে কেন?'

‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’, ‘ব্যোমকেশ ফিরে এল’-র মতো ছবিতে কাজ করেছেন অঙ্কিতা। অন্যদিকে মন ফাগুনের আগে প্রান্তিক অভিনয় করেছেন ‘কড়িখেলা’, ‘করুণাময়ী রাণী রাসমণি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে। মুক্তির অপেক্ষায় আছে অভিনেতার ‘হৃদপিণ্ড’র মতো ছবি। 

বন্ধ করুন