বাংলা নিউজ > বায়োস্কোপ > আমির খানের পরিবারের বিয়ের সানাই, প্রস্তুতিতে ব্যস্ত মেয়ে ইরা খান
তুতো বোনের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত ইরা
তুতো বোনের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত ইরা

আমির খানের পরিবারের বিয়ের সানাই, প্রস্তুতিতে ব্যস্ত মেয়ে ইরা খান

  • আমির খানের ভাই, ‘কয়ামত সে কয়ামত তক’ ছবির পরিচালক মনসুর খানের কন্যা জায়েন খানের বিয়ে। সেই প্রস্তুতিতেই ব্যস্ত ইরা খান। 

সামনেই অভিনেত্রী জায়ন মেরি খানের বিয়ে। তাঁর বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত আমির কন্যা ইরা। নেটফ্লিক্সের ছবি, ‘মিসেস সিরিয়াল কিলার’ দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন জায়েন। সম্পর্কে সুপারস্টার আমির খানের ভাইঝি তিনি। প্রাক্তন বলিউড পরিচালক মনসুর খানের কন্যা। ‘কায়ামাত সে কায়ামাত তাক’, ‘জো জিতা ওহি সিকান্দার’ -এর মতো কালজয়ী ছবির পরিচালক মনসুর খানের কন্যা জায়েন। 

ইনস্টাগ্রামে শ্যাম্পেনের বোতল খুলতে গিয়ে ভিডিও পোস্ট করে ইরা লেখেন, ‘অনেকটা ভালবাসি তোমাকে জায়নু’। অপর একটি ছবিতে হবু বধূ জায়েনের সঙ্গে ‘টিম ব্রাইড’-এর দেখা মিলল। দেখা যাচ্ছে আঁকাআঁকিতে ব্যস্ত ইরা। একাধিক ব্যাচেলর পার্টির ছবি উঠে এসেছে সামাজিক মাধ্যমের স্টোরিতে।

জায়েনের বিয়ের প্রস্তুতি..
জায়েনের বিয়ের প্রস্তুতি..
জায়েনের বিয়ের প্রস্তুতি..
জায়েনের বিয়ের প্রস্তুতি..

২০২০ সালে নেটফ্লিক্সের ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’ দিয়ে ডেবিউ করেন জায়েন মারি। ছবিতে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, মনোজ বাজপেয়ী, মোহিত রায়না প্রমুখ। আগে ছবির পরিচালনাতেও অভিজ্ঞতা রয়েছে জায়েনের। ২০১৬ সালে ‘কাপুর এন্ড সনস'-এ সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন জায়েন। 

এক সাক্ষাৎকারে জায়েন কাকা আমির খান সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছিলেন, পাশে বসে তিনি তাঁকে কখনো অভিনয় সম্পর্কে শেখাননি। তাঁর কাজের ধরণ খুব দৃঢ়।  বহুদিন ধরে অনেক কষ্ট করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এই বিষয়টি তিনি তাঁর কাকা এবং বাবার থেকে শিখেছেন। তিনি বিশ্বাস করেন মাথা নত যতটা সম্ভব করে কঠোর পরিশ্রম করতে। পরিশ্রমের মাধ্যমে পরিচিতি পেলে এবং লোকে চিনতে পেরে প্রশংসা শুরু করবে। 

অন্যদিকে, আমির কন্যা ইরা থিয়েটার পরিচালক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছেন ইতিমধ্যে। ২০১৯ সালে ‘মেডেয়া’(Medea) নাটক দিয়ে ডেবিউ করেন তিনি।

বন্ধ করুন