বাংলা নিউজ > বায়োস্কোপ > Sapna Gill-Prithvi Shaw: আরও বিপাকে পৃথ্বী শ, ক্রিকেটারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে তদন্তের নির্দেশ দিল আদালত

Sapna Gill-Prithvi Shaw: আরও বিপাকে পৃথ্বী শ, ক্রিকেটারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে তদন্তের নির্দেশ দিল আদালত

পৃথ্বী শ-স্বপ্না গিল

মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এস সি তাইদে পুলিশকে আগামী ১৯ জুনের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। পৃথ্বী শ এবং অন্যদের বিরুদ্ধে তাঁর অভিযোগ পুলিশ নিতে চাইনি, এই দাবিতে পুলিশের বিরুদ্ধেও স্বপ্না গিলের ব্যবস্থা নেওয়ার আর্জি খারিজ করে দিয়েছে আদালত।

এবার আরও বিপাকে ক্রিকেটার পৃথ্বী শ। ক্রিকেটারের বিরুদ্ধে গত বছর (২০২৩) শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। পৃথ্বীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও শারীরিক হেনস্থার অভিযোগ নিক পুলিশ, এই দাবিতে আদালতে মামলা করলেন স্বপ্না গিল। সেই মামলায় এবার ক্রিকেটার পৃথ্বী শ-র বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল আদালত।

মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এস সি তাইদে পুলিশকে আগামী ১৯ জুনের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। পৃথ্বী শ এবং অন্যদের বিরুদ্ধে তাঁর অভিযোগ পুলিশ নিতে চাইনি, এই দাবিতে পুলিশের বিরুদ্ধেও স্বপ্না গিলের ব্যবস্থা নেওয়ার আর্জি খারিজ করে দিয়েছে আদালত। পৃথ্বী শ অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ আগেই অস্বীকার করেছিলেন।

ঠিক কী ঘটেছিল?

গত বছরের (২০২৩) ঘটনা। আন্ধেরির একটা ক্লাবে ক্রিকেটার পৃথ্বী শ ও তাঁর বন্ধুর উপর আক্রমণের অভিযোগ ওঠে স্বপ্না গিলের বিরুদ্ধে। লাঠি নিয়ে পৃথ্বীর গাড়ির কাচ ভেঙে দেন স্বপ্না, এমনই একটা ভিডিয়ো সেসময় নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। তারপরই পৃথ্বী ও তাঁর বন্ধুর অভিযোগে স্বপ্না সহ মোট ৮জনকে গ্রেফতার করে পুলিশ। পরে জামিনে ছাড়া পান স্বপ্না গিল। 

এদিকে ঠিক এরপরই ক্রিকেটার পৃথ্বী শ-এর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন স্বপ্না গিল। জামিন পাওয়ার পর আরও একাধিক অভিযোগ এনেছেন স্বপ্না। পুলিশের বিরুদ্ধেও FIR- না নেওয়ার অভিযোগ তুলেছিলেন এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। 

যদিও পুলিশ আদালতকে বলেছিল যে পৃথ্বী শ-এর বিরুদ্ধে গিলের শ্লীলতাহানির অভিযোগ সম্পূর্ণ ‘মিথ্যা এবং ভিত্তিহীন’। পুলিশ বলেছে যে পাবের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে যে গিল এবং তাঁর বন্ধু শোবিত ঠাকুর মাতাল ছিলেন এবং নাচছিলেন। সেখানেই ছিলেন পৃথ্বী শ ও তাঁর বন্ধু আশিস যাদব। স্বপ্না গিল ও তাঁর বন্ধু শোভিত ঠাকুর তাঁদের কাছে সেলফি তোলার আবেদন করলে তাঁরা তা খারিজ করে দেন। আর তাতেই নাকি তাঁরা চটে গিয়ে পৃথ্বীর ও তাঁর বন্ধুর উপর চড়াও হন। পুলিশের দাবি, CCTV ফুটেজে দেখা গিয়েছে পৃথ্বী শ এবং অন্যরা কোনোভাবেই স্বপ্না গিলকে শ্লীলতাহানি করেননি।

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.