বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: নতুন করে সংসার করবেন 'দায়িত্বজ্ঞানহীন বাবা' নওয়াজ? আলিয়ার নতুন পোস্টে বড় চমক

Nawazuddin Siddiqui: নতুন করে সংসার করবেন 'দায়িত্বজ্ঞানহীন বাবা' নওয়াজ? আলিয়ার নতুন পোস্টে বড় চমক

আলিয়ার নতুন পোস্টে বড় চমক (@aaliya_anand_pande/Instagram)

Nawazuddin Siddiqui: এবার অতীত ভুলে আরও একবার নিজের ভরা সংসারটিকে নাকি আগলে ধরতে চাইছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী!

ভাঙনের যুগে পরিবর্তনের হাওয়া! নতুন করে প্রেমে নওয়াজ ও অলিয়া! স্ত্রী আলিয়ার থেকে একসময় 'দায়িত্বজ্ঞানহীন বাবা' হওয়ার তকমা জুটেছিল নওয়াজের কপালে। বলিউডের জনপ্রিয় অভিনেতার পারিবারিক কলহ ছিল লাইমলাইটে। কম কু কথা শোনেননি তিনি। এবার অতীত ভুলে আরও একবার নিজের ভরা সংসারটিকে নাকি আগলে ধরতে চাইছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী! নওয়াজ পত্নী আলিয়ার পোস্ট জুড়ে নতুন শুরুর ইঙ্গিত!

নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া আনন্দ পাণ্ডে তাঁদের ১৪তম বিবাহ বার্ষিকীও উদযাপন করেছেন একসঙ্গে। সঙ্গে নিয়েছিলেন আদরের দুই সন্তানকেও। ওই অনুষ্ঠানে তোলা একটি ছবিই এখন আলিয়ার ইনস্টাগ্রাম পোস্টে নজর কেড়েছে। তাহলে কি সত্যিই নওয়াজ আলিয়া, তাঁদের একমাত্র ছেলের জন্য নিজেদের বৈবাহিক সম্পর্কটিকে আরও একটি সুযোগ দেওয়ার কথা ভেবেছেন।

  • ঠিক কী দেখা গিয়েছে আলিয়ার পোস্ট করা ভিডিয়োটিতে

আলিয়া সোশ্যাল মিডিয়ায় যে মুহূর্তটি পোস্ট করেছেন, সেখানে আপনি নওয়াজউদ্দিন সিদ্দিকী, আলিয়া আনন্দ পাণ্ডের সঙ্গে তাঁদের ছেলেকেও দেখতে পাবেন। ভিডিয়োটির ক্যাপশন ছিল, ১৪ বছরের বিবাহের আনন্দ উদযাপন করেছেন তাঁরা। নেটিজেনদের সামনেই সমস্ত কুণ্ঠা এবং তিরস্কার ভুলে, আলিয়া তাদের ১৪ তম বিবাহ বার্ষিকীতে স্বামী নওয়াজউদ্দিন সিদ্দিকীকে শুভেচ্ছা জানিয়েছেন। এরই সঙ্গে তিনি বলেছেন যে নওয়াজই তাঁর একমাত্র ভালবাসা। যদিও এই পোস্টটিতে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি গ্যাংস অফ ওয়াসেপুর এবং রঘু রোমিও অভিনেতা, কিংবা আজকালের ট্রেন্ড অনুযায়ী ক্লিপটি পুনরায় পোস্টও করেননি।

  • কেন ভাঙন ধরেছিল নওয়াজ আলিয়ার সম্পর্কে

উল্লেখ্য, নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া আনন্দ পাণ্ডে ২০১০ সালে বিয়ে করেছিলেন। বিয়ের তিন বছর আগে ২০০৭ সাল নাগাদ শুধুমাত্র আলিয়ার প্রতি নিজের ভালোবাসা উপলব্ধি করার জন্য নওয়াজ আলিয়ার সঙ্গে ব্রেক আপ করে বেশ কয়েক জন মহিলাকে ডেট করেছিলেন বলে জানা যায়। এরপর নওয়াজ বুঝতে পারেন যে তিনি আলিয়াকেই ভালোবাসেন। ২০১০ সালে বিয়ের পর এক ছেলে এবং এক মেয়েকে সুখে সংসার করছিলেন দুজনে। এরই মধ্যে পড়ে দুর্ভাগ্যের কুনজর। ২০২০ সালে, তাঁদের সম্পর্কে ভাঙন দেখা দিয়েছিল। আলিয়া নওয়াজের পুরুষ ম্যানেজারকে তাঁদের মেয়েকে খারাপভাবে জড়িয়ে ধরতে দেখে প্রকাশ্যে নওয়াজকে একজন দায়িত্বজ্ঞানহীন বাবা বলে নিন্দাও করেছিলেন। এছাড়াও অভিনেতার স্মৃতিকথা, অ্যান অর্ডিনারি লাইফ (২০১৭) এ তাঁর বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করার জন্যও সমালোচনা করতে ছাড়েননি আলিয়া আনন্দ পাণ্ডে।

বায়োস্কোপ খবর

Latest News

Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ বিজেপি ভিভিপ্যাট মেশিনে কারচুপি করেছে দাবি করে ছড়াল পুরোনো ভিডিয়ো Video: রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উত্তর-পূর্বের বহু অংশ! বিপর্যস্ত জনজীবন বলিউড এবং গ্লোবাল সিনেমার মধ্যে ব্যবধান দূর করতে চাই: আল্লু অর্জুন ‘কালা পানি’-এর সাফল্যের পর হরর কমেডি ছবি 'মুঞ্জ্যা'-এর হাত ধরে ফিরছেন মোনা সিং দার্জিলিংয়ে প্রথমবার গিয়েই চিতার দেখা!কথার প্রোমো দেখে হেসে খুন পাহাড়প্রেমীরা মোদী ফের জিতলে কোন কোন শেয়ারের দাম বাড়বে? সামনে এল বড় ভবিষ্যদ্বাণী 'কী কিউট ঠাকুমা!' দারুণ স্বাদের আলু টিকি বার্গার বানালেন, ভাইরাল হল ভিডিয়ো ৫ সেকেন্ড আগ এল অমঙ্গলবার্তা, চতুর্থবার পিছোল অগ্নিবাণ রকেটের লঞ্চ

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.