বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিবারে নতুন সদস্যের আগমন, গোয়া থেকে ফিরেই সুখবর দিলেন ‘তৃনীল’ জুটি!
‘তৃনীল’ জুটি
‘তৃনীল’ জুটি

পরিবারে নতুন সদস্যের আগমন, গোয়া থেকে ফিরেই সুখবর দিলেন ‘তৃনীল’ জুটি!

  • ফের এক সুখবর দিলেন ‘তৃনীল’ জুটি।

বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় রিয়েল লাইফ জুটি নীল-তৃণা। দিন কয়েক আগেই ছুটি কাটাতে গোয়া উড়ে গিয়েছিলেন এই তারকা দম্পতি। রঙিন সফর। রঙিন মেজাজে ধরা দিয়েছিলেন তাঁরা। যদিও ফিরে এসেই সামাজিক মাধ্যমে ফের এক সুখবর দিলেন ‘তৃনীল’ জুটি। নীল-তৃণার মধুচন্দ্রিমার ঘোর কাটতে না কাটতেই, শুক্রবার সামাজিক মাধ্য়মে ছবি পোস্ট করে নতুন গাড়ি কেনার খবর দেন দম্পতি।

তৃণা জানিয়েছেন তিনি এবং নীল দু’জনে মিলে গাড়ি কিনলেন। হুন্ডাই অ্যালকাজার কিনেছেন তাঁরা। প্রথমবার গাড়ি কেনার মুহূর্ত তৃণার কাছে স্মরণীয়। গাড়ির সামনে দাঁড়িয়ে আদুরে ছবি তুলে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তৃণা। নতুন গাড়ি কেনার মুহূর্তকে স্মরণীয় করে রাখার জন্য তৃণা ধন্যবাদ জানিয়েছেন হুন্ডাই কর্তৃপক্ষকে।

‘তৃনীল’ জুটির রসায়ন সবসময়ই অনুরাগীদের মুগ্ধ করে। করোনা অতিমারীর কারণে বিয়ের পর হানিমুনে যেতে পারেননি তৃনীল জুটি। ব্যস্ত শিডিউল, শ্যুটিংয়ের ফাঁকে সময় বের করে সমুদ্র শহরে সময় কাটাতে পাড়ি দিয়েছেন নতুন দম্পতি। যদিও গোয়ায় এক নয় বরং তাঁদের সঙ্গে গিয়েছিলেন আরও চার বন্ধু। পার্টি মুডে বন্ধুদের সঙ্গে দেখা গেছে তারকা দম্পতিকে। 

খড়কুটোর ‘গুনগুন’ আর কৃষ্ণকলির ‘নিখিল’এর গোয়া সফরের ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। ছোটপর্দায় আজ পর্যন্ত একসঙ্গে জুটিতে দেখা মেলেনি নীল-তৃণার। তবে দম্পতির রয়াসন বরাবরই তাক লাগায়। নীলের সঙ্গে তৃণার পরিচয় বারো বছরের। তারপর বন্ধুত্ব পেরিয়ে প্রেম ও বিয়ে। 

 

বন্ধ করুন