বাংলা নিউজ > বায়োস্কোপ > একমুঠো আস্থা! ইয়াস বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ালেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা
টলিউডের তারকা জুটি নীল ও তৃণা। (ছবি-ইনস্টাগ্রাম)
টলিউডের তারকা জুটি নীল ও তৃণা। (ছবি-ইনস্টাগ্রাম)

একমুঠো আস্থা! ইয়াস বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ালেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা

  • ইয়াসে ঋতিগ্রস্থ মানুষের পাশে নীল-তৃণা। এনজিও ‘মাই স্কাই ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে নেওয়া হল এই উদ্যোগ।

ইয়াস গোটা রাজ্যে, বিশেষ করে শহর কলকাতায় সেভাবে প্রভাব না ফেললেও পূর্ব মেদিনীপুর ও সুন্দরবনের একটা বড় অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। বেশ কিছু জায়গায় এখনও জলবন্দি বহু মানুষ। ভেঙে গিয়েছে বাড়ি। মাথা গোঁজার ঠাঁই ত্রাণ শিবির। এই সমস্ত মানুষগুলোর পাশে দাঁড়াতে এগিয়ে এলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় দুই মুখ নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। তাঁদের এনজিও ‘মাই স্কাই ফাউন্ডেশন’ (My Sky Foundation)-এর পক্ষ থেকে নেওয়া হল নতুন উদ্য়োগ। 

নিজেদের নেওয়া এই উদ্যোগের কথা তারকা দম্পতি শেয়ার করেছেন তাঁদের সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, ‘মাই স্কাই ফাউন্ডেশনের একটা ছোট্ট প্রয়াস-- একমুঠো আস্থা। আগেরবার মহামারীর মাঝে আমফানের কারণে ঘরহারা হয়েছিলেন বহু মানুষ। এবারও ইয়াস ঘূর্ণিঝড়ের প্রভাবে ক্ষতির মুখে বাংলার মানুষ। আমরা, মাই স্কাই ফাউন্ডেশনের পক্ষ থেকে সরকারের সঙ্গে হাত মিলিয়ে ত্রাণ পৌঁছে দেওয়ার চেষ্টা করব ক্ষতিগ্রস্থ অঞ্চলে। আপাতত আমাদের কাছে যে রসদ আছে তা দিয়ে ১ হাজার মানুষকে সাহায্য করা সম্ভব।’

তাঁদের এই উদ্যোগে সকলকে সামিল হওয়ার ডাক দিয়েছেন নীল ও তৃণা। লিখেছেন, ‘যত জনকে সম্ভব সাহায্য করার চেষ্টা করছি। কিন্তু আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা ছাড়া তা সম্ভব নয়। উন্নত ভবিষ্যতের জন্য চলুন সকলে হাত মিলিয়ে সাহায্য করি।’ যে বা যারা তাঁদের এই কর্মকাণ্ডে সাহায্যের হাত বাড়াতে চান তাঁদের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি গুগুলপে নম্বর ও ব্যাঙ্ক ডিটেলসও শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটনাগরিকরা।

বন্ধ করুন