বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel Bhattacharya: তৃণা না, টলিউডে নীলের পছন্দের নায়িকা অন্য এক জন, কার কথা বললেন অভিনেতা?
জুটি হিসেবে নীল-তৃণার জনপ্রিয়তা কিছু কম নয়।

Neel Bhattacharya: তৃণা না, টলিউডে নীলের পছন্দের নায়িকা অন্য এক জন, কার কথা বললেন অভিনেতা?

  • ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় নীল। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন নানা ছবি-ভিডিয়োর মাধ্যমে। কাজের ফাঁকেই তাঁদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন অভিনেতা।

নীল ভট্টাচার্যের প্রিয় টলিউড অভিনেত্রী কে?

সম্প্রতি ইনস্টাগ্রামের প্রশ্নোত্তর খেলায় নীল ভট্টাচার্যকে প্রশ্ন করেছিলেন এক অনুরাগী। অনেকেই ভাবতে পারেন, উত্তরে স্ত্রী তৃণা সাহার নাম নিয়েছেন অভিনেতা। কিন্তু তেমনটাই মোটেই করেননি 'উমা'র অভিমন্যু। সকলকে চমকে দিয়ে অন্য এক অভিনেত্রীর নাম বলেছেন তিনি।

ভাবছেন তো কার অভিনয় মুগ্ধ করে তৃণার স্বামীকে? সে কথা ফাঁস করেছেন অভিনেতা স্বয়ং। জানিয়েছেন, তাঁর প্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর প্রশংসা করে লিখেছেন, 'উনি নিজের অভিনয়ের প্রতি খুবই নিষ্ঠাবান এবং চমৎকার অভিনয় করেন'।

নীলের ইনস্টাগ্রাম স্টোরি।
নীলের ইনস্টাগ্রাম স্টোরি।

ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় নীল। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন নানা ছবি-ভিডিয়োর মাধ্যমে। কাজের ফাঁকেই তাঁদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন অভিনেতা। এই প্রশ্নোত্তর পর্বের সুবাদেই জানা গেল নীলের প্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান। আবার এক অনুরাগী জানতে চান, ফুচকা এবং বিরিয়ানির মধ্যে কোনটি তাঁর বেশি প্রিয়। অভিনেতা জানান, তাঁর পছন্দের তালিকার উপরের দিকে রয়েছে দ্বিতীয়টি।

আপাতত জি বাংলার 'উমা' ধারাবাহিকে অভিনয় করছেন নীল। নেটমাধ্যমেও তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো। ইনস্টাগ্রামে তাঁর অনুগামী সংখ্যা আট লক্ষেরও বেশি।

বন্ধ করুন