বাংলা নিউজ > বায়োস্কোপ > কার সুপারিশে তাঁকে বাদ দিয়ে ‘তনু ওয়েডস মনু’-তে কঙ্গনাকে নেওয়া হয়, জানালেন নীতু
নীতু চন্দ্রা ও কঙ্গনা রানাওয়াত
নীতু চন্দ্রা ও কঙ্গনা রানাওয়াত

কার সুপারিশে তাঁকে বাদ দিয়ে ‘তনু ওয়েডস মনু’-তে কঙ্গনাকে নেওয়া হয়, জানালেন নীতু

  • ছবিতে কাজ পেয়েও কিছু দিনের মধ্যেই বাদ পড়েছিলেন। সেখানে অভিনয় করেছেন কঙ্গনা। সম্প্রতি এমনই দাবি করেছেন নীতু চন্দ্রা।

‘তনু ওয়েডস মনু’-তে অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কিন্তু সেই ছবিতে কঙ্গনার চরিত্রে নাকি অভিনয় করার কথা ছিল অভিনেত্রী নীতু চন্দ্রার। প্রথম প্রস্তাব এসেছিল নীতুর কাছে। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। যদিও ছবির প্রস্তাব পাওয়ার কিছুদিনের মধ্যেই সেখান থেকে বাদ পড়েছিলেন নীতু। তাঁর জায়গায় অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সামনে অভিনেত্রী নীতু চন্দ্রা দাবি করেন, তাঁর সঙ্গে এমন অনেক জিনিস ঘটেছে। সেটা তাঁর স্ট্রাগলের অংশ। ছবির অভিনেতা আর মাধবনের প্রসঙ্গে টেনে বলেন, মাধবনই নাকি সেই সময় ‘তানু ওয়েডস মনু’ ছবির প্রধান চরিত্রের জন্য কঙ্গনাকে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। 

অভিনেত্রী বলেন, ‘আমি মাধবনের কথা বলছি। মাধবনই বলেছিলেন, তনু ওয়েডস মনুর জন্য অন্য এক অভিনেত্রীকে নেওয়া হয়ে গিয়েছিল। কিন্তু আমি কঙ্গনাকে ছবিতে নেওয়ার পরামর্শ দিই।’ এরপরই বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে নীতু বলেন, ‘সেই অভিনেত্রীটিই ছিলাম আমি যে আগে ওই ছবিতে সই করেছিলাম’।

অভিনেত্রী আরও বলেছেন, ‘এরকম আমার সঙ্গে হতেই থাকে। আগেও ছ'টি ছবি থেকে আমি বাদ পড়েছিলাম এভাবে। কেউ আমার ফোন ধরতেন না বা ফোন করতেন না। যাত্রাপথ এই রকমই, এই ভাবেই আমি শিখেছি বিষয়গুলি।'

সবটাই ভাগ্যের দোষ বলে জানান অভিনেত্রী। নীতুর কথায়, তিনি এমন কোনও ব্যাকগ্রাউন্ড থেকে আসেননি, যেখান থেকে নিজের হয়ে আওয়াজ তুলতে পারবেন তিনি। পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে পরে অন্য একটি প্রোজেক্টের জন্য কথা বলেছিলেন তিনি। তবে তাও সার্থক হয়নি। তবে ‘তনু ওয়েডস মনু’ হাতছাড়া হওয়ার জন্য একটু দুঃখও রয়েছে তাঁর। ‘তনু ওয়েডস মনু রিটার্ন’ বক্স অফিসে আরও হিট করেছিল। অভিনেত্রী মনে করেন, এই ছবির জন্যই প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় জায়গা করে নেন কঙ্গনা।

বন্ধ করুন