বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কোথায় ভ্যাকসিন পাবে? কেন্দ্রের নাম উল্লেখ করুন', সচেতন তারকাদের প্রশ্ন নিয়ার
নিয়া শর্মা
নিয়া শর্মা

'কোথায় ভ্যাকসিন পাবে? কেন্দ্রের নাম উল্লেখ করুন', সচেতন তারকাদের প্রশ্ন নিয়ার

  • নিয়ার প্রশ্নবাণ জাগ্রত তারকাদের কাছে।

মে মাসের পয়লা তারিখ থেকে আঠারো বছরের ওপরে সকলে করোনার ভ্যাকসিন নিতে পরবে। বলিউডের অনেক তারকাই সকলকে নাম নথিভুক্ত করে, করোনার ভ্যাকসিন নেওয়ার আর্জি জানিয়েছেন। তবে টেলিভিশন অভিনেত্রী নিয়া শর্মার এই ‘জাগ্রত’ সেলিব্রিটিদের জন্য একটি প্রশ্ন ছুঁড়েছেন।

তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করে লিখেছেন, ‘প্রতিটি জাগ্রত সেলিব্রিটি সকলকে টিকা দেওয়ার জন্য অনুরোধ করছেন ... দয়া করে এই মুহুর্তে যে কেন্দ্রগুলিতে সহজেই টিকা পাওয়া যাচ্ছে তার নাম উল্লেখ করুন, যাতে হাজার হাজার লোক বোকার মতো সারিবদ্ধভাবে এক জায়গায় দেখতে না লাগে। পি.এস. আমাদের টিকা নেওয়ার দরকার’।  ইনস্টাগ্রাম স্টোরিজে এই টুইটটি শেয়ার করে নিয়া আরো যোগ করেছেন, ‘ততক্ষণে দয়া করে আপনারা টিকা নিন, এই পবিত্র কথাবার্তা ধীরে ধীরে কমিয়ে দিন’।

নিয়ার ইনস্টাগ্রাম স্টোরি গ্র্যাব
নিয়ার ইনস্টাগ্রাম স্টোরি গ্র্যাব

দিল্লি, মহারাষ্ট্র, মধ্য প্রদেশ, গুজরাট, পঞ্জাব, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক এবং তামিলনাড়ু সহ বেশ কয়েকটি রাজ্য বলেছে, ভ্যাকসিনের সংকটের কারণে তারা মে মাস থেকে টিকাদান অভিযান চালু করতে পারবেন না। 

গত কয়েকদিন ধরে, অনেক বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় সকলকে করোনা ভ্যাকসিনের জন্য নাম নিবন্ধিত করতে উৎসাহ দিচ্ছেন। এর মধ্যে রয়েছে কঙ্গনা রানাওয়াত, কার্তিক আরিয়ান, কারিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, এবং জাহ্নবি কাপুর প্রমুখ। যদিও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এগিয়ে এসে তহবিল গড়েছেন সাহায্যের হাত বাড়িয়ে দিতে। সঙ্গে রয়েছে তাঁর স্বামী নিক জোনাসও।

 

বন্ধ করুন