বাড়ি > বায়োস্কোপ > 'আমার স্ত্রীর বয়স ৩৭,এটা দারুণ Cool',দ্য ভয়েসের মঞ্চে প্রিয়াঙ্কার সমর্থনে নিক
সমালোচনার যোগ্য জবাব দিলেন নিক জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সমালোচনার যোগ্য জবাব দিলেন নিক জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

'আমার স্ত্রীর বয়স ৩৭,এটা দারুণ Cool',দ্য ভয়েসের মঞ্চে প্রিয়াঙ্কার সমর্থনে নিক

  • বিয়ের আগে থেকেই এই বয়েসের ফারাক নিয়ে কম ট্রোলিংয়ের মুখে পড়তে হয়নি নিয়াঙ্কাকে। বিয়ের পর প্রায় একবছর সুখী দাম্পত্য জীবন পার করে ফেলেছেন এই জুটি। কিন্তু তাতেও সমালোচকদের মনোভাব বিশেষ বদলেছে এমনটা বলা যাবে না।

বয়স শুধুই একটা সংখ্যা। মনের মিল থাকলে আর প্রেম থাকলে যে কোনও সম্পর্কই কাঙ্ক্ষিত পরিণতি পায়-সেটা ভালোভাবেই দেখিয়ে দিয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। বয়সে প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট মার্কিন পপ তারকা নিক। বিয়ের আগে থেকেই এই বয়েসের ফারাক নিয়ে কম ট্রোলিংয়ের মুখে পড়তে হয়নি নিয়াঙ্কাকে। বিয়ের পর প্রায় একবছর সুখী দাম্পত্য জীবন পার করে ফেলেছেন এই জুটি। কিন্তু তাতেও সমালোচকদের মনোভাব বিশেষ বদলেছে এমনটা বলা যাবে না।

আপতত রিয়ালিটি শো দ্য ভয়েসের কোচ হিসাবে দেখা যাচ্ছে নিক জোনাসকে। এই মিউজিক রিয়ালিটি শোয়ের মঞ্চেই স্ত্রীর সঙ্গে তাঁর বয়সের পার্থক্য নিয়ে মসকরা করতে দেখা গেল শোয়ের অপর কোচ,সঙ্গীতশিল্পী কেল্লি ক্লার্কসনকে। কেল্লি বলে বসেন, ‘তোমার স্ত্রী তোমার চেয়ে বয়সে এক দশক এগিয়ে’। এই বাঁকা কথার ‘কুল’ জবাব দিলেন নিক। তিনি বলেন, ‘আমার স্ত্রীর বয়স ৩৭ এবং সেটা দারুণ কুল’।

বয়সে স্বামী, স্ত্রীর চেয়ে বড় হলে এই সমাজ প্রশ্ন তোলে না! অথচ স্ত্রী বয়সে বড় হলেই সবার সমস্যা! সমাজের এই দ্বিচারিতা নিয়ে ইনস্টাইল ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাত্কারে ক্ষোভ উগরে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। পিগি চপস জানিয়েছিলেন, ‘আমাদের বয়সের ফারাক নিয়ে লোকে এখনও অনেক কটূক্তি করে থাকে। আমার অবাক লাগে যখন গোটা জিনিসটা পাল্টে যায়-স্বামী বয়সে অনেকটা বড় হয়, কেউ বিষয়টাকে পাত্তা দেয় না। উল্টে সেটা পছন্দ করে, সেটাই নাকি স্বাভাবিক’।




২০১৮ সালে যোদপুরে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নিক-প্রিয়াঙ্কা। হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে হয় তাঁদের এই রূপকথার বিয়ে। এরপর দিল্লি, মুম্বই এবং নর্থ ক্যারোলিনায় বসেছিল তাঁদের রিসেপশনের আসর।



বন্ধ করুন