বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বোনুয়া'র জন্য ইন্টারন্যাশন্যাল পাত্র খুঁজছেন নুসরত,এবার কি বিয়ের পিঁড়িতে মিমি?
নুসরত-মিমি হাজির দিদি নম্বর-১ এর মঞ্চে
নুসরত-মিমি হাজির দিদি নম্বর-১ এর মঞ্চে

'বোনুয়া'র জন্য ইন্টারন্যাশন্যাল পাত্র খুঁজছেন নুসরত,এবার কি বিয়ের পিঁড়িতে মিমি?

  • তবে কি তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির সম্পর্কের ইঙ্গিত দিলেন নুসরত জাহান? 

মিমির জন্য কেমন পাত্র চাই? সেই মিলিয়ন ডলার প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। দুই নায়িকার বন্ধুত্ব টলিপাড়ায় কারুর অজানা নয়। একে অপকে ‘বোনুয়া’ বলে ডাকেন তাঁরা। একদিকে যখন নুসরতের দাম্পত্য জীবন টালমাটাল তখন মিমির বিয়ের তোড়জোড়ে লেগে পড়লেন নুসরত জাহান। উপলক্ষ্য ছিল দিদি নম্বর ১-এর মঞ্চ। একসঙ্গে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় গেম শো'তে হাজির হচ্ছেন নুসরত-মিমি। সঙ্গে থাকছেন তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার! হ্যাঁ, অবাক করবার মতো হলেও এটাই সত্যি। রাজ চক্রবর্তীর দুই প্রাক্তন মিমি ও পায়েল এক শো'তে অংশ নিচ্ছেন। 

টলিপাড়ার লিডিং লেডিদের নিয়ে মজার খেলায় মেতে উঠবেন রচনা বন্দ্যোপাধ্যায়। আজ, শনিবার বিকালে চড়ুইভাতি স্পেশ্যাল এপিসোডে দেখা যাবে এই হইচই। অনুষ্ঠানের প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে সেখানে নুসরত মুখ খুললেন মিমির বিয়ে নিয়ে। নুসরত বললেন, ‘দারুণ দেখতে একটা ছেলে খুঁজছি আমরা। ইন্টারন্যাশ্যানাল লেবেলের লুক হতে হবে’। রচনা পালটা বলেন, কিন্তু বাঙালি হতে হবে। ফলে একটা ইন্টারন্যাশান্যাল লোককে ধরে এনে ধুতি পাঞ্জাবি পরিয়ে দিলেই হবে আর কি'। 

জি বাংলার অফিসিয়্যাল সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, ‘#DidiNo1 এ চড়ুইভাতি, সেলিব্রিটি দিদিদের মাতামাতি’। এই প্রমো ঘিরে রীতিমতো হইচই পড়ে গিয়েছে, কারণ রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর- মিমির লাভ লাইফে উঁকিঝুঁকি দেওয়ার চেষ্টা করেও খুব বেশ কিছু জানা যায় না। নায়িকার মতে, তিনি ভীষণরকমভাবে সিঙ্গল। তবে একথা ভুললে চলবে না, মিমি চক্রবর্তীর সঙ্গে কিন্তু বছর চারেক আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। 

তুরস্কের বোদরুমে নুসরতের বিয়ের অনুষ্ঠানে মিমি ও তাঁর চর্চিত প্রেমিক মিলি
তুরস্কের বোদরুমে নুসরতের বিয়ের অনুষ্ঠানে মিমি ও তাঁর চর্চিত প্রেমিক মিলি

পরিচালক বিরসা দাশগুপ্তের ‘গ্যাংস্টার’ ছবির শ্যুটিংয়ে গিয়ে ২০১৬ সালে আলাপ হয় এই জুটির। তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান-এর ছেলে মিলি গুলহান কিজিলকায়া। তুরস্কের বোদরুমে নুসরত জাহানের বিয়েতেও একসঙ্গে দেখা গিয়েছিল মিমি-মিলিকে। এ কথা ভুললেও চলবে না মিমি তাঁর ডেব্যিউ অ্যালবাম ‘আনজানা’র শ্যুটিং করেন তুরস্কে। নায়িকার টার্কি যোগ কিন্তু নেহাত মন্দ নয়। তবে নুসরতের এই বক্তব্যের মধ্যে মিমির লাভ লাইফ নিয়ে লুকানো কোনও ইঙ্গিত রয়েছে?

 

বন্ধ করুন