বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফ পুত্র নয়, পলক তিওয়ারি ডেট করছেন ‘দ্য আর্চিস’ অভিনেতাকে! কী বলছেন মা শ্বেতা?
বেদাং রায়নাকে ডেট করছেন পলক?

সইফ পুত্র নয়, পলক তিওয়ারি ডেট করছেন ‘দ্য আর্চিস’ অভিনেতাকে! কী বলছেন মা শ্বেতা?

  • দিন কয়েক ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন পলক তিওয়ারি। অভিনেতা বেদাং তিওয়ারির সঙ্গে নাম জুড়ছে তাঁর?

মাত্র বছর খানেক হল বলিউডে পা রেখেছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারি।মিউজিক ভিডিয়োতে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। পেশাগত নয়, ব্যক্তিগত জীবন নিয়েও অনেক আলোচনায় থাকেন শ্বেতা কন্যা। দিন কয়েক ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন পলক। 

মাস খানেক আগেই, সইফ আলি খান পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে এক রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা গিয়েছিল পলককে। খবর চাউর হয়েছিল, একে অপরকে ডেট করছেন তাঁরা। যদিও ইব্রাহিমের সঙ্গে পলকের শুধুমাত্র বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তিনি ইব্রাহিমকে ডেট করছেন না। আরও পড়ুন: ‘ওই ধরনের ভালোবাসা আমি চাই না’, বিবাহ-বিবাদ নিয়ে মা শ্বেতা প্রসঙ্গে পলক তিওয়ারি

কাকে ডেটিং করছেন পলক?

পিঙ্কভিলার এক রিপোর্টে দাবি করা হচ্ছে, অভিনেতা বেদাং রায়নার সঙ্গে ডেট করছেন পলক। জোয়া আখতারের আসন্ন ছবি ‘দ্য আর্চিসে’ রয়েছেন বেদাং। রিপোর্টে দাবি করা হচ্ছে, পলক এবং বেদাং একই ট্যালেন্ট এজেন্সির। ট্যালেন্ট এজেন্সি আয়োজিত একটি অনুষ্ঠানে দেখা হয়েছে তাঁদের। সেখান থেকেই বন্ধুত্ব এরপর সম্পর্কে জড়িয়েছেন তাঁরা। 

কতদিন ধরে সম্পর্কে আছেন?

ওই একই রিপোর্টে দাবি করা হয়েছে, বেদাং এবং পলক দুই বছর ধরে একে অপরকে ডেট করছেন। যদিও দুজনেই তাঁদের সম্পর্ককে জনসমক্ষ থেকে দূরে রাখতে চান। দু'জনেই বর্তমানে তাঁদের পেশাগত জীবনের দিকে মনোনিবেশ করছেন। তাঁদের ব্যক্তিগত পরিসর নিয়ে আলোচনা হোক, এমনটা চাননা তাঁরা। 

পলকের ডেবিউ ফিল্ম

শোনা গিয়েছে, পলকের মা শ্বেতারও নাকি তাঁদের সম্পর্ক নিয়ে কোনও আপত্তি নেই। এ বিষয়ে পলকের পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। শীঘ্রই ‘রোজি দ্য স্যাফ্রন চ্যাপ্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করবেন পলক তিওয়ারি। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন আরবাজ খান ও তানিশা মুখোপাধ্যায়। এরই মধ্যে ছবিটির কাজ শেষ হলেও মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি।

 

বন্ধ করুন