বাংলা নিউজ > বায়োস্কোপ > Paran Banerjee on Dev: 'এত ডাউন টু আর্থ...', দেবের প্রশংসায় পঞ্চমুখ পরাণ, 'প্রধান'-এর কোন গুনে মুগ্ধ হলেন অভিনেতা?

Paran Banerjee on Dev: 'এত ডাউন টু আর্থ...', দেবের প্রশংসায় পঞ্চমুখ পরাণ, 'প্রধান'-এর কোন গুনে মুগ্ধ হলেন অভিনেতা?

দেবের প্রশংসায় পঞ্চমুখ পরাণ

Paran Banerjee on Dev: টনিকের পর আবার প্রধান ছবিতে দেবের সঙ্গে কাজ করতে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। পর পর তাঁর সঙ্গে কাজ করার প্রসঙ্গে কী জানালেন অভিনেতা?

টনিক ছবির পর আবারও দেবের সঙ্গে কাজ করতে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তাঁদের টনিক দারুণ হিট করেছিল বক্স অফিসে। সেই রসায়নে ভর দিয়ে এবার প্রধান কতটা জমে সেই দিকে তাকিয়ে সকলে। তবে পর্দায় দেব এবং পরাণ জুটিকে কতটা ভালো লাগবে সেটা তো সময় বলবে তবে বাস্তবে তাঁদের জুটি যে জমজমাট সেটার স্পষ্ট বার্তা দিলেন অভিনেতা।

দেব প্রসঙ্গে কী জানালেন পরাণ বন্দ্যোপাধ্যায়?

দেব এবং পরাণ, এই জুটিটা কবে কীভাবে তৈরি হল? এই প্রশ্নে সংবাদ প্রতিদিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান, 'আমাদের জুটিটা নিজে থেকেই বেঁধে গিয়েছে। টনিক করার আগে অতনু (রায়চৌধুরী, প্রযোজক) এবং অভিজিৎ (সেন, পরিচালক) এসে জানায় যে আমায় নাকি এই ছবিটা করতেই হবে, নইলে ওর ছবিটা করবেই না। আমি প্রথমে পাহাড় টাহার দেখে বলেছিলাম আবার আমায় অতদূর টানবে কেন। কিন্তু ভালোবাসার কাছে নতিস্বীকার করতেই হতো। তাছাড়া দেব যেভাবে বলল যে পাহাড় নিয়ে তুমি ভেবো না আমি আছি তখনই ওকে দেখে অবাক হই।'

আরও পড়ুন: 'জওয়ানের অনুপ্রেরণায়...' জেলে গিয়ে উত্তাল নাচ ফুলকির! জির ধারাবাহিকের গল্পে হেসে খুন নেটপাড়া

তিনি দেব প্রসঙ্গে আরও জানান, 'ওকে তখন দেখে মনে হয় সুপারস্টার হওয়ার পাশাপাশি ও ভীষণ ডাউন টু আর্থ। ওকে ভালোবাসতেই হতো তখন। আর সেই সময় ও যেভাবে এত নাম ডাক থাকা সত্বেও বলেছিল যে আমার উচ্চারণে সমস্যা একটু দেখেশুনে নিও পরাণ দা তখন বুঝেছিলাম ও ওর শিকড় ভুলে যায়নি। এটা ভালো লেগেছিল খুব।'

আরও পড়ুন: শেষপর্যন্ত কিনা করণ জোহরের ঠোঁট ফোলানো পোজের ফ্যানপেজ! ভক্তদের কাণ্ডে হেসে খুন পরিচালক

প্রধান ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের চরিত্রটা কী? অভিনেতা জানান এখানে তিনি একজন মাস্টার মশাইয়ের চরিত্রে অভিনয় করবেন। তাঁর বাড়িতে ভাড়াটে হিসেবে আসবে দেব। পরাণের স্ত্রীর চরিত্রে দেখা যাবে মমতা শঙ্করকে। তবে তাঁদের মধ্যে রসায়ন কেমন হবে সেটা খোলসা করেননি মোটেই পরাণ বন্দ্যোপাধ্যায়।

প্রধান প্রসঙ্গে

দেব অভিনীত প্রধান ছবিটি আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। এই ছবিতে দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় ছাড়াও আছেন মমতা শঙ্কর, সোহম চক্রবর্তী, প্রমুখ। দেবের বিপরীতে এই ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক করবেন সৌমিতৃষা কুণ্ডু, অর্থাৎ ছোট পর্দায় মিঠাই। ছবিতে দেবের চরিত্রের নাম দীপক প্রধান। তিনি এখানে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন। আগামী ৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবির ট্রেলার।

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.