বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar Fan Page: শেষপর্যন্ত কিনা করণ জোহরের ঠোঁট ফোলানো পোজের ফ্যানপেজ! ভক্তদের কাণ্ডে হেসে খুন পরিচালক

Karan Johar Fan Page: শেষপর্যন্ত কিনা করণ জোহরের ঠোঁট ফোলানো পোজের ফ্যানপেজ! ভক্তদের কাণ্ডে হেসে খুন পরিচালক

করণ জোহরের 'পাউট'-এর ফ্যানপেজ!

Karan Johar Fan Page: শেষমেশ কিনা করণ জোহরের পাউটের ফ্যান পেজ! ভক্তদের কাণ্ড দেখে হেসে খুন চিত্রপরিচালক। কী বললেন করণ?

মানুষ নয়, সেলেব নয়। এমনকি কোনও ঘটনা বা বিশেষ ইভেন্টও নয়। শেষ পর্যন্ত কিনা এক তারকার পাউটের ফ্যান পেজ তৈরি করলেন তাঁর ভক্তরা! করণ জোহরের আইকনিক পাউটে এতটাই মুগ্ধ তাঁর অনুরাগীরা যে সেটার জন্য তাঁরা আলাদা একটি ফ্যান পেজ পর্যন্ত বানিয়ে ফেলেছেন। আর এই গোটা ঘটনা দেখে হেসে কূলকিনারা পাচ্ছেন না পরিচালক নিজেই!

করণ জোহরের পাউটের ফ্যানপেজ!

করণ জোহর যে কেবল তাঁর আইকনিক ছবির পাশাপাশি স্বজনপোষণ বিতর্ক, স্টার কিডদের বলিউডে লঞ্চ করার জন্য বিখ্যাত এমনটা একেবারেই নয়। তাঁর আরও একটি জিনিস তুমুল জনপ্রিয়। সেটা কী? করণ জোহরের পাউট। আর সেই পাউটে এতটাই মুগ্ধ নেটিজেনরা যে সেটার জন্য একটা আলাদা ফ্যান পেজ বানিয়ে ফেলেছেন তাঁরা। ইনস্টাগ্রামে এই ফ্যান পেজের নাম দেওয়া হয়েছে ফ্যান পেজ অব করণ জোহরস পাউট। ইতিমধ্যেই সেখানে হাজারের বেশি ফলোয়ার হয়ে গিয়েছে। রয়েছে করণ জোহরের বিভিন্ন পাউটের ছয় সাতটি ছবিও। বিষয়টা কিন্তু মোটেই নজর এড়ায়নি পরিচালকের। তিনিও গোটা বিষয়টায় বেশ মজা পেয়েছেন।

আরও পড়ুন: বাবার হাত ধরে প্রথমবার হাঁটল রাহা! 'অ্যানিম্যাল' রণবীরের তারিফ করে আলিয়া কী লিখলেন?

আরও পড়ুন: ‘সব কিছু আছে কিন্তু তাঁরা নেই’, এখনও কাদের কথা খুব মনে পড়ে শাহরুখের

করণ জোহর এই বিষয়টি দেখতে পেয়েই সেটার একটা স্ক্রিনশট তুলে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবিটি পোস্ট করে করণ জোহর লেখেন, 'এটা মারাত্মক।' সঙ্গে তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে পাউট লেখেন। ২ ডিসেম্বর ইনস্টাগ্রামে এই ছবিটি তিনি পোস্ট করেন। অনেকেই বেশ মজা পেয়েছেন এই ইনস্টাগ্রাম পেজে করণ জোহরের নানা মজার, হাস্যকর পাউট পোজ দেখে।

<p>করণের স্টোরি</p>

করণের স্টোরি

আসলে করণ জোহরের এটা ইউনিক স্টাইল। তিনি এই পাউট করেই অধিকাংশ ছবি তোলেন। আর তাঁর মুখের গড়নের জন্য সেটা মন্দ লাগে না মোটেই। আর সবটা মিলিয়ে গোটা বিষয়ে দারুণ মজা পেয়েছেন তাঁর অনুরাগীরা। তাই তো সেটাকে আলাদা ভাবে উদযাপন করার জন্যই একটা আলাদা আস্ত ফ্যান পেজ বানিয়ে ফেলেছেন।

বর্তমানে করণ জোহরকে তাঁর জনপ্রিয় টক শো কফি উইথ করণ সঞ্চালনা করতে দেখা যাচ্ছে। তাঁর এই কাউচে একসঙ্গে একাধিক বলি জুটিকে বা অভিনেতা, অভিনেত্রীদের দেখা যাচ্ছে। এসেছিলেন কাজল, রানি মুখোপাধ্যায়, অনন্যা পাণ্ডে, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন। জানা গিয়েছে এবারের সিজনের শেষ পর্বে অতিথি হয়ে আসবে আমির খান এবং তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.