বাংলা নিউজ > বায়োস্কোপ > কেরিয়ার নিয়ে সেরা পরামর্শ? 'দিদি প্রিয়াঙ্কার থেকেই পেয়েছিলাম', কবুল পরিণীতির
পরিণীতি-প্রিয়াঙ্কা।
পরিণীতি-প্রিয়াঙ্কা।

কেরিয়ার নিয়ে সেরা পরামর্শ? 'দিদি প্রিয়াঙ্কার থেকেই পেয়েছিলাম', কবুল পরিণীতির

কেরিয়ার নিয়ে সেরা পরামর্শ দিদি প্রিয়াঙ্কা চোপড়ার থেকেই পেয়েছিলেন তিনি, নিজেই জানালেন পরিণীতি চোপড়া।

কেরিয়ার নিয়ে সেরা পরামর্শ দিদি প্রিয়াঙ্কা চোপড়ার থেকেই পেয়েছিলেন তিনি, নিজেই জানালেন পরিণীতি চোপড়া। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিণীতির পা রাখার প্রায় এক দশক আগে ডেবিউ করেছিলেন তাঁর তুতো দিদি প্রিয়াঙ্কা। ২০০২ সালে তামিল ছবি 'থামিঝান' এর মাধ্যমে রুপোলি জগতে প্রবেশ 'পিগি চপস'এর। সেখানে ২০১১সালে রণবীর সিংয়ের বিপরীতে 'লেডিস ভার্সেস রিকি বহেল' ছবিতে প্রথমবার বড়পর্দায় আত্মপ্রকাশ ঘটে পরিণীতির।

পূজা তলোয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিণীতি জানান কেরিয়ারের সেরা পরামর্শ দিদি প্রিয়াঙ্কাই তাঁকে দিয়েছিলেন। 'ইশকজাদে'র নায়িকার কথায়, ' দিদি বলেছিল দর্শক তোমার থেকে আশা করে থাকে। তোমার সবথেকে জোরের জায়গা এটাই। যদি কোনওকিছুই তোমার থেকে দর্শক আসা করত না, তাহলে ভেঙে পড়তে তুমি। তাই মনে রাখবে যখনই কোনও ছবিতে অভিনয় করবে, নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবে কারণ দর্শক দারুণ ভালো কিছু আশা করে থাকে। এটা কিন্তু বিরাট দায়িত্বেরও। তাই চেষ্টা করবে সবসময় একটু আলাদা করার, নতুন কিছু করার।' প্রিয়াঙ্কার এই পরামর্শ যে তাঁর দারুণ কাজে লেগেছিল, বলা ভালো এখনও লাগে সেকথাও নিজেই অকপটে স্বীকার করেছেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি ছোটপর্দায় নিজের ডেবিউ সেরে ফেলেছেন পরিণীতি। নয়া রিয়েলিটি শো 'হুনারবাজ’-এ অন্যতম বিচারক হিসেবে দর্শকদের সামনে হাজির হয়েছেন পরিণীতি। সহ-বিচারকের আসনে বসতে দেখা গেছে করণ জোহর এবং মিঠুন চক্রবর্তীকে।

 

বন্ধ করুন