বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra Video: শ্বশুরবাড়িতে নাটকীয় এন্ট্রি পরিণীতির, রাঘবের বাড়ির লোকেরা কী আয়োজন করল?

Parineeti Chopra Video: শ্বশুরবাড়িতে নাটকীয় এন্ট্রি পরিণীতির, রাঘবের বাড়ির লোকেরা কী আয়োজন করল?

এভাবেই চাড্ডা পরিবারে পরিণীতি চোপড়াকে স্বাগত জানানো হল

Parineeti Chopra Wedding Album: বিয়ের পর পরিণীতি চোপড়াকে সাদরে স্বাগত জানায় রাঘব চাড্ডার পরিবার। অভিনেত্রীর শ্বশুড়বাড়ি প্রবেশের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে পরিণীতির শাশুড়ি তাঁর নতুন পুত্রবধূর জন্য বিশেষ ব্যবস্থা করেছিলেন।

গত ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চাড্ডা। রাজকীয় ভাবে উদয়পুরের লীলা প্যালেসে সাত পাকে বাঁধা পড়েছেন দু'জনে। বিয়ের পর পরিণীতির প্রথম ছবি 'মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট রেসকিউ অফ ইন্ডিয়া'ও মুক্তি পেয়েছে। বেশ প্রশংসিত হচ্ছে ছবিটি।

পরিণীতি চোপড়া এখন চাড্ডা পরিবারের সদস্য। বিয়ের পর পরিণীতি চোপড়াকে সাদরে স্বাগত জানায় রাঘব চাড্ডার পরিবার। অভিনেত্রীর শ্বশুড়বাড়ি প্রবেশের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে পরিণীতির শাশুড়ি তাঁর নতুন পুত্রবধূর জন্য বিশেষ ব্যবস্থা করেছিলেন। রাঘব-পরিণীতির জন্য সারপ্রাইজ ঢোল-বাজনার পরিকল্পনা করেছিল চাড্ডা পরিবার। এ সময় নব দম্পতির ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়-স্বজনরাও উপস্থিত ছিলেন। আরও পড়ুন: ইডি-র ডাক আসতেই অসুস্থ রণবীর! ক্যামেরা দেখে লোকালেন মুখ, ঢুকলেন ক্লিনিকে

পরিণীতি চোপড়াকে স্বাগত জানাতে মিষ্টি বিতরণ এবং সুস্বাদু খাবার প্রস্তুত করা হয়েছিল। এছাড়াও রাঘব চাড্ডা এবং পরিণীতির জন্য মজার খেলার আয়োজন করা হয়েছিল। দুজনের মধ্যে রিং-ফাইন্ডিং গেম এবং প্রশ্ন-উত্তর রাউন্ড ছিল, পরিণীতি এবং রাঘব দারুণ উপভোগ করেছিলেন এগুলি। 

রাঘব চাড্ডাকে আগে প্রস্তাব দিয়েছিলেন পরিণীতি

যখন সকলে জিজ্ঞাসা করেছিল, ‘কে প্রথমে বলেছিল আমি তোমাকে ভালোবাসি?’ পরিণীতি চোপড়া নিজের দিকে ইঙ্গিত করেছিলেন অর্থাৎ তিনি প্রথমে রাঘবকে প্রস্তাব করেছিলেন। পরিণীতি চোপড়ার স্বাগত জানানোর ভিডিয়ো ফোরফোল্ড পিকচার্সের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘একজন পুত্রবধূ হল সেই আলো যা একজন মায়ের জীবনে সুখ নিয়ে আসে। পুত্রবধূকে এত সুন্দরভাবে বরণ করতে দেখিনি!’

ক্যাপশনে আরও লেখা, ‘চাড্ডা পরিবার পরিণীতি এবং রাঘবের জন্য একটি দুর্দান্ত ঢোল এবং সাজসজ্জার পরিকল্পনা করেছিল, সঙ্গে মিষ্টি এবং মজার খেলা ছিল। পরী যেমন বলেছে...পৃথিবীর সেরা পরিবার। যাঁরা তাঁকে রানির মতো বরণ করেছিল’। রাঘবের দিল্লির বাড়িতে পরিণীতিকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.