বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জালবন্দী’ হয়ে হাবুডুবু খাচ্ছেন পায়েল-দর্শনা! সঙ্গী হলেন আবার এক স্টার-কিড

রাজনীতি নিয়ে ব্যস্ত থাকায় বেশ কিছুদিন গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে ছিলেন পায়েল সরকার। তারওপর করোনার জন্য সেভাবে কাজ করেও উঠতে পারেননি। তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই ফিরলেন বিনোদনের দুনিয়ায়। হাতে নিলেন নতুন ছবি। পায়েলের সঙ্গে এই ছবিতে থাকছেন টলিউডের আরেক পরিচিত মুখ দর্শনা বণিক। সঙ্গে এই ছবি দিয়েই ডেবিউ করতে চলেছেন পরিচালক পীযূষ সাহার ছেলে প্রিন্স প্রাচুর্য। 

ছবিতে তাঁরা ছাড়াও রয়েছে দীপঙ্কর দে, খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়ার মতো অভিনেতারা। পরিচালকের কুর্সিতে পীযূষ সাহা। একটা মৃত্যু, এক মধ্যবিত্ত যুবক আর পাল্টে যাওয়া এক পৃথিবীর গল্প নিয়েই ছবি। বড় পর্দায় আসছে ‘জালবন্দী’। ছবিতে প্রিন্সের বিপরীতে দেখা যাবে দর্শনাকে। প্রিন্সের চরিত্রের নাম অনীশ। কাজের টার্গেট পূরণ করতে যার হিমশিম খাওয়ার মতো অবস্থা। কার্যতই যেন সে জলবন্দি। বাস্তবের গল্পই দর্শকের সামনে তুলে ধরা হবে রহস্য, রোমাঞ্চ ও সম্পর্কের টানাপড়েনের মোড়কে।

‘কেল্লাফতে’, ‘রাজু আঙ্কল’, ‘নীল আকাশের চাঁদনী’র একাধিক ছবি তৈরি করেছেন পীযূষ। তাঁর ছবি দিয়েই অভিনেতার অঙ্কুশ হাজরার টলি-অভিষেক। তাই একরাশ প্রত্যাশা রাখছেন দর্শক এখন থেকেই। দেখার সিনেপ্রেমীদের মন কতটা জয় করতে পারেন পরিচালক। পরদায় কী খেল দেখায় দর্শনা-প্রিন্স-পায়েলের জুটি!

বন্ধ করুন