বাংলা নিউজ > বায়োস্কোপ > Eid 2024-Salman Khan: ইদে সলমনের বাড়ির বাইরে উত্তাল জনতা, চলল লাঠি, বাবা সেলিমকে নিয়ে বারান্দায় দাবাং

Eid 2024-Salman Khan: ইদে সলমনের বাড়ির বাইরে উত্তাল জনতা, চলল লাঠি, বাবা সেলিমকে নিয়ে বারান্দায় দাবাং

ইদে ভক্তদের দেখা দিলেন সলমন খান।

ইদের দিনে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বারান্দা থেকে ভক্তদের শুভেচ্ছা জানানো সলমনের জন্য একটি ঐতিহ্য। এবারেও তার অন্যথা হল না। সলমনের সঙ্গে এলেন সেলিমও। 

শাহরুখ, সলমন, আমির-- ইদে তারকাদের বাড়ির বাইরে ভিড় জমাতে দেখা গিয়েছে ভক্তদের সকাল থেকেই। এদিকে, শত শত ভক্তের উপস্থিতিতে মন্নত থেকে গ্যালাক্সি, সব জায়গাতেই বিশৃঙ্খলা সৃষ্টি হয় এবং যান চলাচলে বিঘ্ন ঘটে। মোতায়েন করতে হয় বিশাল পুলিশ বাহিনী।

এদিকে সলমন খানের বাড়ির সামনে ভিড় অশান্ত হয়ে উঠলে পুলিশকে নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে হয়। ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে, লাঠিসোটা হাতে পুলিশ ভিড় সামলাতে ব্যস্ত। ভাইজানকে দেখার অপেক্ষায় হঠাৎই অশান্ত হয়ে পড়ে জনতা। তারপরই লাঠি চালায় পুলিশ। ভিড় দ্রুত ছত্রভঙ্গ হয়ে যায়। এই প্রথম লাঠি চলেনি, সলমনের বাড়ির বাইরে। এর আগে ২০২২ সালে সলমনের বাড়ির বাইরে জড়ো হওয়া ভক্তদের নিয়ন্ত্রণ করতে একই কৌশল প্রয়োগ করা হয়েছিল।

আরও পড়ুন: সাদা কুর্তা-পাজামা, মাথায় বাঁধা ঝুঁটি, ইদের বিকেলে মন্নতের বারান্দায় শাহরুখ

তবে এত কিছুর পরে অবশেষে এলেন ‘ইদের চাঁদ’ সলমন খান। ভক্তদের ইদে-র উপহার দিতে মিস করেন না তিনি! আসলে তাঁর দেখা পাওয়াই অনেকের দিন ভালো করার মতো ঘটনা। ইদের দিনে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বারান্দা থেকে ভক্তদের শুভেচ্ছা জানানো সলমনের জন্য একটি ঐতিহ্য। একটি সাদা পাঠানি স্যুট পরেছিলেন এবারে। সলমনের সঙ্গে ব্যালকনিতে এসেছিলেন তাঁর বাবা সেলিম খানও। সঙ্গে নিরাপত্তারক্ষীরা। ভিড়ের দিকে তাকিয়ে হাত নাড়েন সলমন আর সেলিম।

আরও পড়ুন: ৫ বছরের মেয়ে থাপ্পড় বাবাকে! মস্করা করে ভিডিয়ো ছেড়ে ট্রোলে জয়, কী জবাব দিলেন

সলমন খানের নতুন সিনেমা

একই সঙ্গে, ইদ উপলক্ষে সলমন নিজের পরবর্তী প্রোজেক্টের ঘোষণা করেছেন। এ আর মুরুগাদোসের পরিচালনায় নতুন ছবির নায়ক তিনি, এ খবর ছিল অনেকদিন ধরেই। ইদে হল নাম ঘোষণা। ভাইজান জানালেন, সিনেমার নাম সিকন্দর। লেখেন, 'এবারের ইদ বড়ে মিয়া ছোটে মিয়া এবং ময়দানের সঙ্গে কাটিয়ে নিন। পরের বছর ইদে সিকান্দরের সঙ্গে দেখা করতে আসবেন।'

আরও পড়ুন: দিতিপ্রিয়ার প্রেমিক ‘মুসলিম’! হিজাবে ছবি দিতেই শুরু বিতর্ক, বড় স্টেপ নায়িকার

জানা গিয়েছে, সিকন্দরের শ্যুটিং পর্তুগালে হবে। এছাড়া ইউরোপের অন্যান্য দেশ এবং ভারতের বিভিন্ন প্রান্তেও শ্যুটিং হবে বলেই জানা গিয়েছে। ৪০০ কোটি টাকার বাজেটে তৈরি হবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.