বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Eid 2024: সাদা কুর্তা-পাজামা, মাথায় বাঁধা ঝুঁটি, ইদের বিকেলে মন্নতের বারান্দায় শাহরুখ

Shah Rukh Khan-Eid 2024: সাদা কুর্তা-পাজামা, মাথায় বাঁধা ঝুঁটি, ইদের বিকেলে মন্নতের বারান্দায় শাহরুখ

ইদে দেখা দিলেন শাহরুখ, সঙ্গী আব্রাম।

ভক্তদের শুভেচ্ছা মেনে ইদের দিন মন্নতের বারান্দায় এলেন শাহরুখ খান। পরে আছেন সাদা কুর্তা-পাজামা। সঙ্গে ছিল আব্রাম। 

বলিউড বাদশা শাহরুখ খান বৃহস্পতিবার ইদ উপলক্ষে মুম্বইয়ের বাড়ি মন্নতের বাইরে জড়ো হওয়া তার ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। ঐতিহ্য বজায় রেখে মন্নতের প্রবেশদ্বারের লোহার বারান্দায় এসে হাজির হন অভিনেতা।

ভক্তদের হর্ষধ্বনির মধ্যে শাহরুখ তাঁর বারান্দায় দাঁড়িয়ে হাসলেন এবং অনুরাগীদের দিকে হাত নাড়লেন। তিনি জনতাকে হাতজোড় করে অভিবাদন জানান, এবং চুম্বনও করেন। ভক্তরা যাতে তাঁকে স্পষ্টভাবে দেখতে পায়, তাই তিনি রেলিংয়ের উপরেও উঠেছিলেন। এই অনুষ্ঠানে শাহরুখকে দেখা গেল পারম্পরিক পোশাকে - একটি সাদা কুর্তা এবং ম্যাচিং পাজামা। চুলে বেঁধে রেখেছিলেন ঝুঁটি।

শাহরুখের সঙ্গে যোগ দেন আব্রাম

শাহরুখের ছোট ছেলে আব্রাম খানও ছিলেন। বাবার সঙ্গে আব্রামও বাইরে জড়ো হওয়া মানুষদের উদ্দেশে হাত নাড়ে। সেই সময় ছেলের কপালে চুমু এঁকে দেন বাদশা। ইদের জন্য বাবার সঙ্গে ম্যাচিং করে আব্রামের পরনেও ছিল সাদা কুর্তা ও সালোয়ার। উৎসবের দিন প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার জন্য সকাল থেকেই মন্নতের বাইরে অপেক্ষা করছিলেন বিশাল জনতা।

এক্স-এ পোস্ট শেয়ার করলেন শাহরুখ

শাহরুখ এক্স-এ একটি ভিডিয়ো পোস্টও করেছেন (পূর্বে টুইটার)। যাতে দেখা যাচ্ছে, শত শত লোক মন্নতের কাছে দাঁড়িয়ে অভিনেতার জন্য উল্লাস করেছে। ক্যাপশনে লিখেছেন, 'সবাইকে ইদ মোবারক... এবং আমার দিনটিকে এত বিশেষ করে তোলার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। আল্লাহ আমাদের সবাইকে ভালোবাসা, সুখ ও সমৃদ্ধি দান করুন।

শাহরুখের শেষ ছবি

শাহরুখকে দেখা গিয়েছে সম্প্রতি 'ডাঙ্কি' ছবিতে। এতে বোমান ইরানি, তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচর এবং অনিল গ্রোভারের মতো অভিনেতারা অভিনয় করেছেন। ছবিটি দর্শক এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

ডাঙ্কি অভিবাসন ইস্যুতে আলোকপাত করে। এর শিরোনামটি ‘ডাঙ্কি রুট’ শব্দটি থেকে নেওয়া হয়েছে, যা দীর্ঘ ওবং ঘুরানো এবং বিপজ্জনক রুটগুলিকে বোঝায় যা বিশ্বজুড়ে লোকেরা ব্যবহার করে থাকে, কোনও উন্নত দেশে অভিবাসন করতে চাওয়ার সময়। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় ছবিটি। এখনও নিজের পরের প্রোজেক্ট ঘোষণা করেননি শাহরুখ।

বায়োস্কোপ খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.