বাংলা নিউজ > বায়োস্কোপ > ম্যাচিং স্নিকার্স পরে ফাদার্স ডে কাটাল মালতী-নিক, বাবা-মেয়ের ছবি দিল প্রিয়াঙ্কা
নিক আর প্রিয়াঙ্কার প্রথম ফাদার্স ডে। 

ম্যাচিং স্নিকার্স পরে ফাদার্স ডে কাটাল মালতী-নিক, বাবা-মেয়ের ছবি দিল প্রিয়াঙ্কা

  • প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস মেয়ে মালতীর সঙ্গে প্রথম ফাদার্স ডে কাটানোর ছবি শেয়ার করে নিল সোশ্যাল মিডিয়ায়। আপনিও দেখুন মিষ্টি ছবিখানা। 

প্রথম ফাদার্স ডে পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। মেয়ে-বাবার বেশ মিষ্টি একটা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন পিগি চপস। ম্যাচিং স্নিকার্স পরে রয়েছেন মালতী আর নিক। খুদের স্নিকার্সে লেখা ‘MM’। আর নিকের জুতোয় ‘MM'S DAD’ তবে এবারও মেয়ের মুখ সামনে আনেননি অভিনেত্রী।

নিককে ফাদার্স ডে-র শুভেচ্ছা জানিয়ে প্রিয়াঙ্কা লিখলেন, ‘প্রথম ফাদার্স ডে-র অনেক শুভেচ্ছা প্রিয়তম তোমায়। তোমাকে আমাদের ছোট্ট মেয়ের সঙ্গে দেখা আমার জীবনের সবচেয়ে আনন্দের এক মুহূর্ত। আই লাভ ইউ। আরও অনেক দিন আসুক এরকম…’

নিক নিজেও এই একই ছবি শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, ‘আমার ছোট্ট কন্যের সঙ্গে প্রথম পিতৃদিবস। প্রিয়াঙ্কা চোপড়া ধন্যবাদ ফাদার-ডটার ডুয়ো স্নিকার্স উপহার দেওয়ার জন্য আমাদের, আর আমাকে মেয়ের বাবা করার জন্য। তোমাকে ভালোবাসি।’ আরও পড়ুন: প্রিয়াঙ্কা-মধু-মালতী, তিন প্রজন্মের ছবি Viral! সেই ছবিতেও খারাপ কথা অনেকের

কাজের সূত্রে হলিউড স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর কাজ শেষ করেছেন প্রিয়াঙ্কা। বলিউডে এরপর তাঁকে দেখা যাবে ‘জি লে জারা’ সিনেমায়। ক্যাটরিনা কাইফ আর আলিয়া ভাটের সঙ্গে তাঁর কাজ শুরুর কথা আছে জলদি।

জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে পৃথিবীর আলো দেখে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস কন্যা। আদর করে তাঁরা মেয়ের নামের রাখেন মালতী মেরি চোপড়া জোনাস। জন্মের পর দীর্ঘদিন হাসপাতালে ছিল সদ্যোজাত। ১০০ দিন পর বাড়ি ফেরে সে।

 

বন্ধ করুন