বাংলা নিউজ > বায়োস্কোপ > ১.৮ লাখের নীল গাউনে অস্কার নমিনেশনের ঘোষণা প্রিয়াঙ্কার, সঙ্গ দিলেন নিক জোনাস
অস্কার নমিনেশনে নীল পোশাকে ফ্যাশনিস্তা দেশী গার্ল
অস্কার নমিনেশনে নীল পোশাকে ফ্যাশনিস্তা দেশী গার্ল

১.৮ লাখের নীল গাউনে অস্কার নমিনেশনের ঘোষণা প্রিয়াঙ্কার, সঙ্গ দিলেন নিক জোনাস

  • ৩৮ বছরের অভিনেত্রী এদিন নীল রঙের হল্টার-নেক পোশাকে ধরা দেন।

৯৩তম অস্কার পুরস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছিল আরো বড় চমক। অস্কার দৌড়ে এবার প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাওয়ের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। সেরা অ্যাডাপটেড স্ক্রিনপ্লে বা সংগৃহীত চিত্রনাট্য বিভাগে জায়গা করে নিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস প্রযোজিত ও অভিনীত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। 

এদিন মনোনয় তালিয়ার অভিনেত্রী ছবি জায়গা করে নেওয়ার পরই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করে ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। ‘দ্য হোয়াইট টাইগার’ নমিনেশন হওয়ার পর প্রিয়াঙ্কা টুইট কররে জানান, ‘আমার খুব কাছের অস্কার! তোমার সঙ্গে এই মুহূর্তটা ভাগ করতে পেরে খুব খুশি নিক জোনাস, আমি তোমাকে ভালবাসি। ২৫ এপ্রিল অস্কারে দেখা হবে! #OscarNoms’

মূলত, অভিনেত্রী হওয়ার পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিটা ফ্যাশন স্টেটমেন্টই রেড কার্পেটে চলার মতো হয়। তিনি যে পোশাকই পরেন, সেটাই ফ্যাশন হয়ে ওঠে। তাঁর প্রতিটা স্টাইল ভক্তদের অনুপ্রাণিত করে। ৩৮ বছরের অভিনেত্রী এদিন নীল রঙের হল্টার-নেক পোশাকে ধরা দেন। পোশাকের নীচের অংশে রয়েছে একাধিক লেয়ার। এবং হাঁটুর অংশটা নেটের ওপর পল্কা ডট ডিজাইন করা।

নমিনেশন অনুষ্ঠানে নীল পোশাকে ঝলমলিয়ে উঠেছিলেন অভিনেত্রী। ডিজাইনার গ্রেটা কনসটেনটাইনের ডিজাইন করা এই পোশাকটি চলতি বছরের নয়া স্প্রিং কালেকশান। পোশাকের মূল্য ১ লক্ষ ৭৬ হাজার ৯১৪ টাকা। ‘ডিস্ট্রিক্ট ৫ বুটিক’ (District 5 boutique)এ অনায়াসে মিলবে এই কালেকশান।

প্রিয়াঙ্কার পরা পোশাক (district5boutique.com)
প্রিয়াঙ্কার পরা পোশাক (district5boutique.com)

পোশাকের সঙ্গে মানানসই প্যস্টেল রঙা গোলাপি স্টিলেটো পরেছেন প্রিয়াঙ্কা। মুখে চড়া মেক আপের সঙ্গে ঠোঁটে ন্যুড গ্লসি লিপস্টিক এবং চোখে গাঢ় মেকআপ করতে দেখা গেছে অভিনেত্রীকে। পোশাকের সঙ্গে সাজুয্য রেখে কানে দুল, হাতে আংটি এবং ডান হাতে নীল রঙের ওপর বুলগেরির (Bvlgari) ঘড়ি পড়েছেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কার এই লুক আপনাদের কেমন লাগল? 

 

বন্ধ করুন