বাংলা নিউজ > বায়োস্কোপ > একটি সিঙারার দাম ১০০০টাকার বেশি! প্রিয়াঙ্কার ‘সোনা’য় খাবারের দাম শুনলে ঘাম ছুটবে
গত বছর বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন।

একটি সিঙারার দাম ১০০০টাকার বেশি! প্রিয়াঙ্কার ‘সোনা’য় খাবারের দাম শুনলে ঘাম ছুটবে

  • নিউইয়র্কে সোনা নামে একটি ভারতীয় রেস্তোরাঁ শুরু করার পর, প্রিয়াঙ্কা চোপড়া বিদেশের মাটিতে ‘সোনা হোম’ নামে একটি হোমওয়্যার লাইন চালু করেছেন। গত বছর বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন।

সূদূর মার্কিন মুলুকে দেশি খাবার স্বাদ। নিউ ইয়র্কে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ইন্ডিয়ান রেস্তোরাঁ, নাম 'সোনা'। অসম্ভব সুন্দর ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে এই রেস্তোরাঁর। মূলত প্রিয়াঙ্কা তাঁর বন্ধু মণীশ গোয়েলের যৌথ উদ্যোগেই এই রেঁস্তোরার পথচলা শুরু।

প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’তে রয়েছে ভারতীয় নানা খাবারের জিভে জল আনা পদ। একাধিক সুস্বাদু খাবারের আইটেম ম্যাঙ্গো প্যাশন সরবত, সোনা চকটেল গেটক্স, টাকিলা ভর্তি গোলগাপ্পা, ক্রাব পুরি এবং কেভিয়ার, কোকোনাট চাটনি সহ একাধিক সুস্বাদু খাবার রয়েছে অভিনেত্রীর রেস্তোরাঁর মেনুতে। রয়েছে সিঙারা, বড়া পাও, মশলা এগ, এগ অ্যান্ড চিজ ধোসা, মাসরুম ভুজি সহ একাধিক ছোট ছোট আইটেম।

আরও পড়ুন: এ বার থালা-বাটি! নতুন ব্যবসা প্রিয়াঙ্কার, লঞ্চ করলেন হোমওয়্যার লাইন ‘সোনা হোম’

‘সোনা’র খাবারের পদের দাম জানেন?

প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’র খাবারের মেনুর ছোট ছোট পদের দাম শুনলে চোখ কপালে উঠবে। কোনও ভারতীয় মধ্যবিত্ত পরিবারের কাছে তা আকাশ ছোঁয়ার স্বপ্নের মতো। এক একটি সিঙাড়ার দাম নাকি হাজার টাকারও বেশি। এই রেস্তোরাঁয় সবথেকে কম দাম কিন্তু সিঙাড়ার। 

মুম্বইয়ের অন্যতম জনপ্রিয় স্ট্রিট ফুড বড়া পাও। সাধারণ দোকানে মাত্র ৪০ টাকায় মেলে এই খাবার। প্রিয়াঙ্কার রেস্তোরাঁতে এর দাম ১৪ ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১ হাজার ৩৯ টাকা। রেস্তোরাঁয় যে কোনও পদের দাম শুরু হয় ১২ ডলার থেকে।

রেস্তোরাঁয় ছোট ছোট খাবারের প্লেটের দামও নাকি প্রায় সবকটা একই রকমের। ডিমের পদের মধ্যে রয়েছে মশলা এগ, এগ অ্যান্ড চিজ ধোসা, মাসরুম ভুজি। এই প্রত্যেকটি পদের দাম ভারতীয় মুদ্রায় ১ হাজার ৪০৬ টাকা থেকে ১ হাজার ৭১৮ টাকার মধ্যে।

শুধু ভারতী পদ নয়, অভিনেত্রীর রেস্তোঁরায় রয়েছে বার্গার, ফ্রেঞ্চ ফ্রাই, পিৎজা থেকে চিংড়ির পকোড়া, চাটনি সমেত ধোসা, ফুচকা সাজানো প্লেট, অ্যালকোহল দিয়ে পানিপুরির কম্বিনেশন.. আরও রকমারি পদ। গেট টুগেদার, জন্মদিন পার্টি, আর্শীবাদের অনুষ্ঠান আয়োজনের ব্যবস্থাপনাও রয়েছে অভিনেত্রীর ‘সোনা’য়।

বন্ধ করুন