বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত দাদুর ছবি বুকে জড়িয়ে ‘দাদা, দাদা’ বলে উঠল ইউভান, আবেগপ্রবণ রাজ

প্রয়াত দাদুর ছবি বুকে জড়িয়ে ‘দাদা, দাদা’ বলে উঠল ইউভান, আবেগপ্রবণ রাজ

ইউভান

‘আমি জানি, কোথাও না কোথাও তাঁরা একে অপরকে আজও মিস করে’, খুদে ইউভানকে বাবার ছবি জড়িয়ে থাকতে দেখে আবেগতাড়িত রাজ চক্রবর্তী।

রক্তের টান হয়তো একেই বলে! কাউচে বসে দাদুর ছবি হাতে খুদে ইউভান। আধো আধো গলায় সে ডাকছে, ‘দাদা, দাদা..’। দাদুর ছবি সামনে দেখতেই বুকে জড়িয়ে ধরল, ছবির উপর ছোট্ট ছোট্ট হাত বুলিয়ে আদর করছে সে। পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ছেলে ইউভানের এমনই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। 

২০২০ সালের অগস্টে কোভিডে বাবাকে হারিয়েছিলেন রাজ চক্রবর্তী। এরপরই মাত্র কয়েক দিনের ব্যবধানে প্রথমবার বাবা হওয়ার আস্বাদ পেয়েছিলেন রাজ। সময়ের এই সন্ধিক্ষণে জীবনটা এক্কেবারে বদলে গিয়েছিল তাঁর। দাদুকে কোনদিনও সামনে থেকে দেখেনি ইউভান। 

কিন্তু ওই যে বলে রক্তের টান; পরিচালক-বিধায়ক ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ওই একই বছর আমি এক জনকে হারিয়েছি, আর এক জনকে পেয়েছি। আমার ছেলে আমার বাবাকে দেখেনি। আমার বাবাও তাঁর নাতিকে দেখে যেতে পারেননি। কিন্তু আমি জানি, কোথাও না কোথাও তাঁরা একে অপরকে আজও মিস করে।’ বাবাকে হারানো ও বাবা হওয়ার এই সন্ধিক্ষণ, তাঁর লেখায় যেন মনের কোণে থাকা কোনও এক বেদনা প্রকাশ পাচ্ছে।

রাজের শেয়ার করা এই ভিডিয়ো দেখে আবেগে ভাসল নেটিজেন। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোল আলো করে আসে একরত্তি ইউভান। বর্তমানে তাঁর দেড় বছর বয়স। চক্রবর্তী পরিবারের ভালো-মন্দ মুহূর্তের মাঝেও এখনও যেন না ফেরার দেশে চলে যাওয়া মানুষটিকে কোথাও গিয়ে মনে পড়ে তাঁদের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.