বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Chakraborty: সত্যি বলিউড যাচ্ছেন? নিজের হিন্দি ডেবিউ নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী
বলিউড ডেবিউ নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী। 

Raj Chakraborty: সত্যি বলিউড যাচ্ছেন? নিজের হিন্দি ডেবিউ নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী

  • রাজ চক্রবর্তীর বলিউডে কাজ করার খবর নিয়ে এখন চর্চা চারিদিকে। এবার তাতে প্রতিক্রিয়া দিলেন পরিচালক-প্রযোজক-বিধায়ক। 

দিনকয়েক ধরেই শোনা যাচ্ছে বলিউডে ডেবিউ করতে চলেছেন টলিউডের পরিচালক রাজ চক্রবর্তী। বাংলার শিল্পীদের বলিউডে যাওয়া নতুন কিছু নয়। ইতিমধ্যেই তাপসী পান্নুর সঙ্গে ‘সাবাশ মিঠু’ দিয়ে বলি ডেবিউ করে ফেলেছেন সৃজিত মুখোপাধ্যায়। অভিনেতা হিসেবে পরমব্রত, টোটা, যিশু, শাশ্বতদের তো রোজ আনাগোনা। তাই রাজের বলিউড সিনেমা পরিচলনা করার খবর কারওরই অবিশ্বাস্য ঠেকেনি। 

তবে এবার সব গুঞ্জনের জবাব দিলেন রাজ এক সাক্ষাৎকারে। বলিউডে সিনেমা পরিচলনা করার খবর প্রসঙ্গে বললেন, এখনই কিছু হচ্ছে না । ভবিষ্যতে এরকম কিছু হলে সবাই তা জানতে পারবে। সঙ্গে, ভবিষ্যতে বলিউডে কাজ করার ইচ্ছে রয়েছে বলে স্পষ্ট জানিয়েছেন তিনি ।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘পরিণীতা’। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তীরা। খবর রটেছিল এই ছবির গল্পই এবার সর্বভারতীয় স্তরে পৌঁছে দিতে চলেছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক। তবে নায়িকা-চরিত্রে থাকবেন বউ শুভশ্রী নয় তবে আলিয়া ভাট বা কৃতি শ্যানন। যদিও আপাতত তা খারিজই করে দিলেন রাজ। 

আবার কেউ বলেছিলেন হিন্দি ওয়েব সিরিজ বানাবেন রাজ। যাতে অভিনয় করবেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। তবে রাজের কাছ থেকে নেতিবাচক প্রতিক্রিয়া আসায় ভক্তরা একটু আশাহত হলেন বৈকি!

কাজের সূত্রে রাজের পরিচালনায় শেষ মুক্তি পাওয়া ছবি ‘হাবজি গাবজি’। যাতে মুখ্য চরিত্রে ছিলেন শুভশ্রী আর পরমব্রত। দর্শকরা খুব ভালোবাসা জানিয়েছেন এই ছবিকে। ডিসেম্বরে আসছে ‘ধর্মযুদ্ধ’। যেখানে অভিনয় করেছেন শুভশ্রী, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, কৌশিক রায়, সপ্তর্ষি মল্লিক। রয়েছেন প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখাও, এটাই 

বন্ধ করুন